ময়মনসিংহে বজ্রপাতে নিহত ১, আহত ৯

thunder 3
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহে পৃথক বজ্রপাতের ঘটনায় আলাল উদ্দিন (৬০) নামের এক কৃষক নিহত ও নয়জন আহত হয়েছেন। আহতদের মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৯ মে) দুপুরে ভারি বর্ষণের সাথে বজ্রপাত হলে সদর উপজেলার চরনীলক্ষীয়া গ্রামের কৃষক আলাল উদ্দিন বাড়ির পাশে মাঠে বজ্রপাতে নিহত হন।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল জানান, বাড়ি থেকে বের হয়ে গরু আনতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন চরনিলক্ষীয়া গ্রামের আলাল উদ্দিন।

অপরদিকে, বেলা সাড়ে ১১টার দিকে জেলার মুক্তাগাছার ত্রিমোহনী নতুন বাজার এলাকায় বজ্রপাতের ঘটনা ঘটলে সেখানে বাজারের একটি ঘরে একত্রে বসে থাকা অবস্থায় নয়জন আহত হন বলে জানিয়েছেন মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা।

আহতরা হলেন- পাইকা শিমুল গ্রামের মৃত নূর হোসেনের পুত্র আবেদ আলী (৫৫), কালিকাপুর গ্রামের সোহরাব আলীর পুত্র মাসুদ (৩৫), বিদ্যাগঞ্জের খুরশেদ আলী (৬৫) ও তার পুত্র হাবিবুর রহমান (৪০), পয়ারকান্দি গ্রামের ফকর উদ্দিনের পুত্র সালমান (১৫), ঈশ্বরগ্রামের জামাল উদ্দিনের ছেলে হেলাল (৫৪), পদুরবাড়ীর আলফাজ উদ্দিনের ছেলে রানা (১৪), তারাটি গ্রামের জুব্বারের ছেলে নাজমুল (২৫) ও ফজর আলীর ছেলে রফিজ (৩০)।

ad