ময়মনসিংহে ২ যুবকের লাশ উদ্ধার

Mymensingh Lass
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহে পৃথক দুইটি স্থান থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৭ এপ্রিল) দুপুর ২টার দিকে নগরীর পাটগুদাম ব্রীজ মোড়ে নেত্রকোণাগামী রুবি এক্সক্লুসিভ পরিবহন থেকে এক যুবকের লাশ ও মরাখলা রেলব্রীজের নিচ থেকে দুপুর সোয়া একটায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বঙ্গবাজার গ্রামের জিগৎ আলীর ছেলে সেলিম মিয়া (৩৫)। মরাখলা Lass Uddarরেলব্রীজের নিচ থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নিহত সেলিম মিয়া রুবি এক্সক্লুসিভ পরিবহনের বাস দিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিল। বাসটি ঢাকা থেকে ময়মনসিংহ ব্রীজ মোড় পৌঁছলে সব যাত্রী বাস থেকে নেমে গেলেও সেলিম সিটে ঘুমিয়ে ছিল।

পরে বিষয়টি সন্দেহজনক হওয়ায় স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

অপরদিকে, নগরীর মরাখলা রেল ব্রীজের নিচ থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে ট্রেন থেকে পড়ে গিয়ে যুবকটির মৃত্যু হয়ে থাকতে পারে।

ad