রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৪১, গুলিবিদ্ধ ১

ad

স্থানীয় প্রতিনিধি: রাজশাহীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে গোদাগাড়ীতে মাদক বিরোধী অভিযানকালে একজন গুলিবিদ্ধ হন।

সোমবার (৬ আগস্ট) রাত ২টার দিকে শাব্দীপুর এলাকায় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে আহত হয় মাদক ব্যবসায়ী ইব্রাহীম হোসেন (৩৮)।

সে গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ী এলাকার ইসরাইল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ (সদর) সুপার আবদুর রাজ্জাক খান জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাবদিপুর ইটভাটা এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ইব্রাহীম ডান পায়ে গুলিবিদ্ধ হয়।

তিনি জানান, পরে পালানোর চেষ্টা করলে ইব্রাহিম, তার সহযোগি আরিফ ও জিয়াউরকে গ্রেপ্তার করা হয়। পরে সেখানে তল্লাশি করে ৫০০ গ্রাম হেরোইন, ১টি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলি পাওয়া যায়।

আবদুর রাজ্জাক খান বলেন, জেলার বিভিন্ন থানায় পৃথক মাদক বিরোধী অভিযানে আরও ৩৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় বেশ কিছু ইয়াবা, দেশীয় মদ, ফেনসিডিল ও হেরোইন উদ্ধার করা হয়।

ad