রাজীবপুরে অস্ত্রসহ ৩ জেএমবি গ্রেপ্তার

Kurigram map
ad

স্থানীয় প্রতিনিধি: কুড়িগ্রামের রাজীবপুরে অভিযান চালিয়ে জেএমবির তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চায়না পিস্তল, দুটি ম্যাগাজিন ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২ আগস্ট) দিবাগত রাতে উপজেলার দিয়ারার চরে বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে একটি দল রাজীবপুর ও রৌমারী থানা পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- রাজীবপুর উপজেলার দিয়ারার চরের তোফাজ্জল হোসেন ওরফে তোতা মিয়া (৩০), রফিকুল ইসলাম (৪০) ও আব্দুল হামিদ (৫০)।

বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান জানান, আমাদের হাতে গ্রেপ্তারকৃত এক জেএমবি সদস্যের দেয়া তথ্যের ভিত্তিতে ওই অভিযান পরিচালনা করা হয়। এ সময় তিন জেএমবি সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল হামিদের বাড়ি থেকে একটি চায়না পিস্তল, গুলি ভর্তি দুটি ম্যাগজিন ও বোমা তৈরির গান পাউটার উদ্ধার করা হয়।

রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ওই অভিযানে বগুড়া থেকে আসা পুলিশকে রাজীবপুর ও রৌমারী থানা পুলিশ সহযোগিতা করে। গ্রেপ্তারকৃত জেএমবি সদস্যদের গ্রেপ্তারের পর বগুড়ায় নিয়ে যায় হয়।

ad