র‌্যাবের হাতে আটক ৬৯ মাদক বিক্রেতার কারাদণ্ড

court
ad

স্থানীয় প্রতিনিধি: পাঁচ জেলায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে র‌্যাব-১৪ এর সদস্যরা দুই দিনে ৬৯ জন মাদক বিক্রেতাকে আটক করেছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে জেলে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব-১৪ এর উপ-অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, র‌্যাব-১৪ এর সদস্যরা তাদের দায়িত্বাধীন এলাকা ময়মনসিংহ, শেরপুর, জামালপুর কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়।

এ সময় ময়মনসিংহ সদর এলাকা থেকে শামীম (২৮), সোহাগি ময় (২২),  হাবুল মিয়া (২২), গোবীন্দ দে (২১), সোহানুর রহমান সোহান (১৮), সোহেল (২৯), নিলচাদ (২২), চঞ্চল (২৭), আলাল (৪০), জীবন (২৫), ফারুক (৩০),  কালাম (২৮),  বিপ্লব (৪০), চাঁনমিয়া (৫০), সাহাজাদা (৩৯), মিলন (২৫), সুজন (২৭), রাব্বি (২২), হাবিব (২০), সুমন (৩২), আবুল কালাম (৪০), জসিম (৩০) ও  কিশোরগঞ্জ জেলার সদর থানার নতুন পল্লী এলাকা থেকে মনির (২৫), রাজিব বিশ্বাস (২৬), মামুন মিয়া (২৬),  রিপন মিয়া (২০), আলম (৩০), শাকিল(১৮) ও শেরপুর জেলার সদর থানার ব্যাঙ্গের মোড় এলাকা থেকে আনিছুর রহমানসহ ২৯ মাদক ব্যবসায়ীকে আটক করে।

পরে মঙ্গলবার তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।

এর আগে সোমবার পর্যন্ত আরো ৪০ মাদক বিক্রেতাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৪) সদস্যরা। পরে সোমবার আটকদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে জেলে প্রেরণ করা হয়।

ad