লালমনিরহাটে পৃথক অভিযানে ৪ মাদক বিক্রেতা আটক

Lalmonirhat, 4 drug dealers, detained,
ad

স্থানীয় প্রতিনিধি: লালমনিরহাটে পৃথক অভিযানে ১০ বোতল ফেনসিডিল, ৫০০ গ্রাম গাঁজা ও ৬৭ পিছ ইয়াবাসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শনিবার (৫ মে) দুপুরে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে ভোর থেকে সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের পূর্ব শিবেরকুটি গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৩৬), লালমনিরহাট পৌরসভার শহীদ শাহজাহান কলোনীর ওসমান গনির ছেলে আব্দুল্লাহ আল মামুন সবুজ (৩৪), আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের পশ্চিম দৌলজোড় গ্রামের হানিফ আলীর ছেলে আল আমিন ওরফে সাজু মিয়া (২৩) ও একই উপজেলার ভাদাই ইউনিয়নের বসিনটারী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আলম বাদশা (৪৫)।

লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত কুমার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী উপজেলার ভেলাবাড়ি এলাকায় পুলিশ অভিযান চালিয়ে আল আমিন ওরফে সাজু ও আব্দুল্লাহ আল মামুন সবুজকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

তিনি জানান, উপজেলার ভাদাই ইউনিয়নের দেওডোবা গ্রামে পুলিশ অভিযান চালিয়ে আলম বাদশাকে ৬৭ পিছ ইয়াবাসহ আটক করে। অপরদিকে, সদর থানা পুলিশ সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের বনগ্রাম বাজার এলাকায় অভিযান চালিয়ে মোজাম্মেল হককে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করে। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে সদর থানা ও আদিতমারী থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ad