লোহাগড়া উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

bsl lohagara
ad

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ বাঁচানোর লক্ষ্যে নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহমুদ তুফানের নির্দেশে মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছে লোহাগড়া উপজেলা ছাত্রলীগ।

লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এফ আর রোমান রায়হানের নেতৃত্বে শনিবার লোহাগড়া পৌরসভার জয়পুর এতিমখানা প্রাঙ্গনে নেতাকর্মীদের নিয়ে একটি গাছ রোপন করে বৃক্ষ রোপনের কাজ শুরু করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের মধ্যে ইভান পারভেজ, সৈয়দ ফয়সাল কবির, গাউস হোসেন, হাসিব খান, সোহাগ কাজী, সুমন শেখ, সাইফুল্লাহ ফয়সাল,পাপ্পু শিকদার, আব্দুল্লাহ ,মারুফ, রবিন সরদার, আমিনউল্লা প্রমুখ।

মাসব্যাপি উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ সামাজিক প্রতিষ্ঠানগুলোতে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হবে।

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এফ আর রোমান রায়হান জানান, সারা বিশ্বে জলবায়ুর পরিবর্তনের বিরূপ প্রভাব পড়েছে বাংলাদেশে। ফলে জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচি উপলক্ষে জেলা ছাত্রলীগের নির্দেশে আমরা এ বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছি।

তিনি আরো জানান, আমরা ধারাবাহিকভাবে বৃক্ষরোপন কর্মসূচি উপজেলার প্রতিটি অঞ্চলে পৌঁছে দিয়ে জনসচেতনতা সৃষ্টি করবো। উপজেলা ছাত্রলীগ সবসময় ভালো কাজের সাথে আছে এবং ভবিষৎতে থাকবে বলে জানান তিনি।

ad