শাহজাদপুরে অপহৃত শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

Lash
ad

স্থানীয় প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অপহরণের ১০ দিন পর দুই বছরের শিশু আব্দুস ছালামের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ আগস্ট) রাত ১০টার দিকে রায়পুর গ্রামের একটি টয়লেটের স্লাবের ভিতর থেকে ওই শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রায়পুর গ্রামের আকছেদ আলীর ২ বছরের শিশু পুত্র আব্দুস ছালাম গত ২ আগষ্ট নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পরদিন তার ঘরের দরজার সামনে একাধিক চিরকুট পাওয়া যায়। এসব চিরকুটে অপহরণকারীরা শিশুটির মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে।

পরবর্তীতে  আরেকটি চিরকুটে ৩ লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে শিশুটিকে ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় অপহরণকারীরা। এরপর ৬ আগষ্ট শিশুর পিতা থানায় একটি জিডি করলে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে। আটক দুইজনকে জিজ্ঞাসাবাদের সূত্র ধরে পুলিশ একই গ্রামের আমির চান নামে আরও এক ব্যক্তিকে আটক করে। পরে আমির চানের তথ্যে গতকাল ছালামের লাশ উদ্ধার করা হয়।

শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী জানান, মুক্তিপণের আশায় আমির চান শিশুটিকে অপহরণ করে তার নিজ ঘরে আটকে রাখে। টাকা না পেয়ে পরদিন শিশুটিকে হত্যা করে টয়লেটের স্লাবের ভিতর ফেলে দেয় সে।

ad