শ্রমিকরাই হচ্ছে দেশের উন্নয়নের কারিগর: মোজাম্মেল এমপি

Morrelgonj Photo
ad

স্থানীয় প্রতিনিধি: সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ডা. মোজাম্মেল হোসেন বলেছেন, শ্রমিকরাই হচ্ছে দেশ উন্নয়নের কারিগর। তারাই পারে দেশের চলমান উন্নয়নের চাকা সচল রাখতে। দেশের অর্থনীতির চাকাকে ত্বরান্বিত করতে। শ্রমিকরাই উন্নয়নের চাকা সচল রাখে।

মঙ্গলবার (১ মে) বেলা ১১টায় বাগেরহাটের মোড়েলগঞ্জ পৌর সদরের পুরাতন মাছ বাজারের সেটঘরে মে দিবস উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডা. মোজাম্মেল বলেন, শ্রমিকদের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নাই।

তিনি বলেন, আসছে জাতীয় সংসদ নির্বাচনে সকলকে দ্বিধা-দ্বন্দ্ব ভুলে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ্-ই-আলম বাচ্চু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান লাল, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মো. শাহ্ আলম, ইউপি চেয়ারম্যান মো. মাহামুদ আলী হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

ad