সাতক্ষীরায় পুত্রবধূর বিরুদ্ধে শাশুড়ির জিডি

সাতক্ষীরা
ad

স্থানীয় প্রতিনিধি: সাতক্ষীরায় বাড়িঘরে হামলা ও হুমকির অভিযোগে পুত্রবধূর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শ্বাশুড়ি হাফিজা খাতুন।

শুক্রবার (২৯ জুন) সকালে সদর উপজেলার বাকাল ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

থানায় দায়েরকৃত জিডি সূত্রে জানা যায়, বাঁকাল ইসলামপুর গ্রামের সামাদ সরদারের ছেলে মাছুমের সাথে তিন বছর আগে বিয়ে হয় একই উপজেলার আমতলা আখড়াখোলা গ্রামের ইয়াকুব আলী সরদারের মেয়ে জেসমিন নাহারের।

বিয়ের পর তাদের একটি ছেলে সন্তানের জন্ম হয়। সন্তানের বয়স যখন আড়াই বছর, তখন জেসমিন নাহার তার শ্বশুর আব্দুস সামাদ ও শ্বাশুড়ি হাফিজা খাতুনের অবাধ্য হয়ে বেপরোয়া চলাফেরাসহ অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়।

বিষয়টি স্থানীয় এলাকাবাসী জানতে পারলে জেসমিন তার শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি আমতলা অখড়াখোলায় চলে আসে। বিষয়টি নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের সাথে মনোমালিন্য সৃষ্টি হয় জেসমিনের।

এরই জের ধরে গত শুক্রবার জেসমিন তার বাবা ইয়াকুব আলী, ভাই মোমিনুরসহ কয়েকজনকে নিয়ে শ্বশুরবাড়িতে এসে স্বামী মাছুমসহ তার পরিবারের লোকজনকে ভয়-ভীতি ও খুন করার হুমকিসহ মিথ্যা নারী নির্যাতন মামলা দেবে বলে হুমকি প্রদান করে।

তারা তার শ্বশুরবাড়িতে অবৈধ মালামাল রেখে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে ধরিয়ে দেয়ারও হুমকি প্রদান করে । এক পর্যায়ে তারা বাড়িঘর ভাঙচুর করে এবং একটি গরু, একটি ছাগল ও ঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে চলে যায়।

এমতাবস্থায়, জেসমিন নাহারের শাশুড়ি হাফিজা খাতুন তাদের পরিবারের ওপর আবারও হামলা হতে পারে এমন আশঙ্কায় ঘটনার দিনই সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ad