সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

Satkhira district, corruption prevention committee, cancellation, demand, human chain,
ad

স্থানীয় প্রতিনিধি: স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী পরিবারের সদস্য ও চিহ্নিত দুর্নীতিবাজদের নিয়ে গঠিত সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ এপ্রিল) সকাল ১০টায় মুক্তিযোদ্ধা জনতার ব্যানারে শহরের নিউ মার্কেটস্থ শহীদ স.ম আলাউদ্দিন চত্বরে বীর মুক্তিযোদ্ধা সাবেক অধ্যক্ষ সুভাষ সরকারের সভাপতিত্বে ও নাগরিক আন্দোলন মঞ্চের সদস্য সচিব আলীনুর খান বাবুলের সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নাগরিক আন্দোলন মঞ্চের আহ্বায়ক অ্যাডভোকেট ফাহিমুল হক কিসলু, সাংবাদিক কল্যাণ ব্যানার্জী, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, জেএসডির সাধারণ সম্পাদক সুধাংশু শেখর সরকার, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ওবায়েদুস সুলতান বাবলু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব লায়লা পারভীন সেজুতি, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য স্বপন কুমার শীল, লাবসা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গোলাম কিবরিয়া বাবু প্রমুখ।

বক্তারা বলেন, দুর্নীতি দমন কমিশন একটি সাংবিধানিক প্রতিষ্ঠান। সেই প্রতিষ্ঠানে যুদ্ধাপরাধী পরিবারের সদস্য ও সাতক্ষীরার চিহ্নিত দুর্নীতিবাজদের নিয়ে গঠন করা হয়েছে। এই কমিটি গঠিত হওয়ায় মুক্তিযোদ্ধা ও সাধারণ জনতার মধ্যে ব্যপক ক্ষোভের সৃষ্টি হয়।

অবিলম্বে এই কমিটি বাতিল ঘোষণা করে সাতক্ষীরার মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষদের নিয়ে কমিটি গঠন করার জন্য বক্তারা জোর দাবি জানান।

ad