সুজানগরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

child rape
ad

স্থানীয় প্রতিনিধি: পাবনার সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চর জোরপুকুরিয়া গ্রামে ১৫ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত ধর্ষণকারী হেলাল উদ্দিনকে (২২) আটক করেছে পুলিশ।

রবিবার (৬ মে) সুজানগর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। হেলাল উপজেলার দুলাই ইউনিয়নের জোড়পুকুরিয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে।

এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর বাবা সুজানগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৫ মে (শনিবার) বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে নিজ ঘরে তালাবদ্ধ করে মেয়েটির বাবা মাঠে কাজ করতে বের হয়। আর তার স্ত্রী ছোট মেয়েকে সাথে নিয়ে চিনাখড়া বাজারে ওষুধ কিনতে যায়।

কেউ বাড়িতে না থাকার সুযোগে ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে হেলাল। পরে ঘর থেকে বের হয়ে দ্রুত পালানোর সময় বাড়ির পার্শ্ববর্তী লোকজন দেখে ফেলে হেলালকে আটকের চেষ্টা করলে সে দ্রুত পালিয়ে যায়।

পাবনা সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন জানান, ঘটনার পরপরই সংবাদ পেয়ে ধর্ষণকারীকে আটকের জন্য মাঠে নামে পুলিশ। তারই ধারাবাহিকতায় হেলালকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পুলিশের কাছে প্রথমিক জিজ্ঞাসাবাদে হেলাল বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে।

ad