সেই ছাত্রলীগ নেতা অন্তরঙ্গ ছবি প্রকাশ করলো ফেসবুকে

Rape, Chhatra League leader, life expulsion
ad

স্থানীয় প্রতিনিধি: অভিযুক্ত ধর্ষক আলমগীর কবির তার নিজের ফেসবুক আইডিতে ধর্ষিতার সাথে অন্তরঙ্গ ছবি প্রকাশ করেছে। ছবিগুলো মুহূর্তেই সামাজিক যোগাযোগ ভাইরাল হয়ে যায়।

Alomgir-pic post

“আজ আমার বলার মত কিছু নাই,তারপর কিছুনা বলাহইতবা আর একটা” এই শিরোনামে একটা পোস্টের সাথে ছবিগুলো প্রকাশ করে অভিযুক্ত ছাত্রলীগ নেতা। ছবির ক্যাপশনে একে ধর্ষণ নয় প্রেম বলে উল্লেখ্য করে ধর্ষিতার সাথে তার প্রেমের সর্ম্পকের মনোমানিল্যের কথা তুলে ধরে।

এ সময় অনেকেই পোস্টে আলমগীরের পক্ষে মন্তব্য করে লিখে, ছাত্রলীগ আজীবন করা যাবে না তবুও মিথ্যা অভিযোগের ভিত্তিতে জেলা ছাত্রলীগ অনৈতিকভাবে এমন কঠিন সিদ্ধান্ত নেয়া ঠিক হয়নি। সত্যটা যাচাই করা উচিত ছিল।

পরে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সরকার মোঃ সব্যসাচীর স্বাক্ষরিত এক জরুরী সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। পরদিন বুধবার সকালে এক প্রেস রিলিজের মাধ্যমে বহিষ্কার করার বিষটি নিশ্চিত করেন।

উল্লেখ্য যে, ধর্ষণের অভিযোগে মামলা হওয়ার পর ছাত্রলীগ থেকে আজীবন বহিষ্কার করা হয় ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি আলমগীর কবিরকে। সেই সঙ্গে ওই ইউনিয়ন ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়।

জানা যায়, গত ১১ জানুয়ারি নগরীর মুসলিম গার্লস স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রীকে মাইক্রোবাসে তুলে ধর্ষণ করেন ছাত্রলীগ নেতা আলমগীর। ধর্ষণের পর অজ্ঞান অবস্থায় ছাত্রীটিকে ফেলে রেখে যায় তারা। জ্ঞান ফিরলে ভুক্তভোগী তার বান্ধবীকে ফোন করেন। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পাঁচ মাস পর গত ১৫ মে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

ad