হবিগঞ্জে বউ-শাশুড়ির রক্তাক্ত লাশ উদ্ধার

dead body
ad

স্থানীয় প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে ঘরের বাইরে থেকে লন্ডন প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর রক্তাক্ত লাশ ও ঘরের ভেতর থেকে তার মায়ের লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৩ মে) রাত ১১টার দিকে উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হচ্ছেন- সাদুল্লাপুর গ্রামের বাসিন্দা লন্ডন প্রবাসী আখলাক চৌধুরীর মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগম। খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার ও তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাদুল্লাপুরের মৃত রাজা মিয়ার ছেলে আখলাক চৌধুরী দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করছেন। গত ২ বছর পূর্বে একই গ্রামের ডা. নজরুল ইসলামের ছোট বোন রুমি বেগমকে বিয়ে করেন অখলাক। বিয়ের পর থেকে বাড়িতে শুধু মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগম থাকতেন।

রবিবার রাত ১১টার দিকে হঠাৎ ‘আগুন আগুন’ বলে ওই গ্রামে চিৎকার শুরু হলে গ্রামের মানুষ ঘর থেকে বেড়িয়ে এসে দেখতে পান আখলাক মিয়ার ঘরের বাইরে রুমি বেগম ও ঘরের ভেতরে মালার রক্তাক্ত দেহ পড়ে আছে। পরে স্থানীয় লোকজন তাদের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ হাসপাতাল গিয়ে লাশ দু’টির সুরতহাল রিপোর্ট তৈরী করে।পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তে নেমেছেন।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, পরিকল্পিতভাবে তাদেরকে হত্যা করা হয়েছে। তবে কি কারণে হত্যা করা হয়েছে তা তারা জানাতে পারেননি।

ad