হাতীবান্ধায় উত্যক্ত ও ছিনতাইয়ের অভিযোগে আটক ৩

Tugged, hijacked, detained 3
ad

স্থানীয় প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় রেদওয়ান আলী নামের এক প্রভাষকসহ তার মামাতো বোনকে উত্ত্যক্ত ও ছিনতাইয়ের অভিযোগে তিন বখাটেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ এপ্রিল) সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চন্দ্র।

এর আগে সোমবার (৯ এপ্রিল) বিকালে উপজেলার বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ ওয়াচ টাওয়ারের পাশ থেকে তাদের আটক করা হয়। পরে রাতে ওই প্রভাষকের মামাতো বোন বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে অভিযোগটি আমলে নেয় পুলিশ।

আটককৃতরা হলো- নীলফামারীর জলঢাকা উপজেলার দক্ষিণ কাজীরহাট এলাকার খলিলুর রহমানের ছেলে আসাদুজ্জামান আকাশ, একই এলাকার পন্তাপাড়া এলাকার আব্দুস ছামাদের ছেলে মামুনুর রশিদ ও একই উপজেলার পশ্চিম বালাগ্রাম এলাকার তহিদুল ইসলামের ছেলে মাসুদ।

দোয়ানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, তিস্তা ব্যারাজ এলাকায় বাসদের রোড মার্চ চলছিল। এ সময় তিস্তা ওয়াচ টাওয়ারের পাশে রেদওয়ান আলী ও তার মামাতো বোনকে আটকিয়ে তিন যুবক উত্যক্ত করে ও মানিব্যাগ ছিনতাই করে।

তিনি জানান, পরে তার মামাতো বোনকে দোয়ানী পুলিশকে বিষয়টি অবগত করে। তাদের কথামতো ঘটনাস্থলে গিয়ে ওই তিন যুবককে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে আটককৃতদের হাতীবান্ধা থানায় সোপর্দ করা হয়।

ad