হাতীবান্ধায় বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ

Hatibandha, electricity demand, highway block,
ad

স্থানীয় প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় নিরবিচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের দাবিতে ২ ঘন্টা ধরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ স্থানীয়রা।

শনিবার (৯ জুন) সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার মেডিকেল মোড়ে হাজারো জনতা মহাসড়ক অবরোধ করে রাখে।

জানাগেছে, কয়েকদিন ধরে দিন-রাত ঠিকমত বিদ্যুৎ পাচ্ছেন না হাতীবান্ধা ও পাটগ্রামবাসী। রাতে উঁকি দিলেও দিনে বিদ্যুতের দেখা পান না তারা। বিদ্যুৎ না থাকায় নাভিশ্বাস উঠেছে গ্রাহকদের।

Hatibandha, electricity demand, highway block,

শনিবার সারাদিন বিদ্যুৎ না থাকার পর ইফতারের সময় কয়েক মিনিটের জন্য উঁকি দিয়েই আবারো লোডশেডিংয়ের কবলে পড়ে এ দুই উপজেলার মানুষ। এতে অতিষ্ঠ সাধারণ মানুষ ক্ষিপ্ত হয়ে উপজেলার মেডিকেল মোড়ে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক অবরোধ করে।

এ সময় উভয় পাশে কয়েকশত যানবাহন আটকা পড়ে। এতে করে দুর্ভোগে পড়েন ঈদে ঘরমুখো মানুষ। খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২২ ঘন্টার মধ্যে এ অঞ্চলে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেয় জনগণ।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, খবর পেয়ে সেখানে গিয়ে অবরোধকারী ও বিদ্যুৎ বিভাগের সাথে কয়েক দফায় কথা বলে ২২ ঘন্টার মধ্যে বিদ্যুৎ সচল করার প্রতিশ্রুতিতে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ জনতা।

ad