আমি নির্বাচনে জিতবই: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয়ের বিষয়ে আশাবাদী আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, আমি নির্বাচনে জিতবই ইনশাল্লাহ।  আমার বিজয় নিশ্চিত জেনে কেউ যদি সহিংসতা করে, সেটি ঠিক হবে না। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করব, এ ব্যাপারে যেন সজাগ থাকে। এখানে নির্বাচনটা হচ্ছে আইভী ভার্সেস অনেক কিছু। সহিংসতা ঘটাতে অনেকপক্ষই এক হতে পারে।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জ মহানগরীর ফতুল্লার দেওভোগে নিজ বাসায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, আমি সহিংসতার বিপক্ষে। আমি তাকে কালকেই চাচা বলিনি। আমি ছোটবেলা থেকেই তাকে চাচা বলি। উনি আমার জন্মের পর থেকেই আমাকে চেনেন। এই বাড়িতেই কাকা অজস্রবার এসেছেন। আমার বাবার কর্মী ছিলেন উনি। তার সঙ্গে আমার বন্ডিংটা অনেক আগের। নির্বাচনের ময়দানে আমরা প্রতিদ্বন্দ্বী। সহিংসতা আমার তরফ থেকে মনে হয় না হবে। কারণ আমার সেরকম কোনো বাহিনী নেই। আর আমি কোনোদিন সহিংসতা করিও নাই। সহিংসতা হলে আমার ক্ষতি হবে। আমার ভোটাররা আসতে পারবে না। একটি পক্ষ তাই চাচ্ছে। আমার বিজয় সুনিশ্চিত জেনে যদি কেউ সহিংসতা করে তাহলে প্রশাসনকে বলব ব্যবস্থা নিতে।

তিনি বলেন, যারা সহিংসতা করে তারা একসময় এক হয়ে যায়। এখানে আপন আর পর কী। এখানে নির্বাচনটা হচ্ছে আইভী বনাম অনেকে। সে ক্ষেত্রে অনেক পক্ষই এক হতে পারে। বার বার বলছি আইনশৃঙ্খলা বাহিনী যেন সতর্ক থাকে।

তিনি আরও বলেন, আমি বিগত ২৮ তারিখ থেকে আজ পর্যন্ত অনেক ব্যস্ত ছিলাম। আমি ভোটারদের কাছে গিয়েছি। আমার মনে হয় নির্বাচনের পরে দল সব দেখবে। এটা দলের উচ্চ পর্যায়ের সিদ্ধান্ত, তারাই দেখবে।

আইভী বলেন, আমি খুব শক্তিশালী পার্সোনালিটির মানুষ। আমার সাথে তৃণমূল পর্যায় থেকে সকলে আছে। আমাকে দুর্বল করা এত সহজ নয়। আমি কোনো কিছুতে দুর্বল হব না, আমাকে কিছুই প্রভাবিত করতে পারবে না।

তিনি বলেন, আমি জানি না শীর্ষ নেতারা কী আলাপ করেছেন। আমার নেতাকর্মীরা যারা ঢাকা থেকে এসেছেন তারাও জানেন আমি এখানে কোন অবস্থানে আছি। তারাও কিন্তু আমার বিজয় নিয়ে শঙ্কা প্রকাশ করেননি। তারা খুব ভালো করেই জানেন, আইভী বিজয়ী হবে।

তিনি আরও বলেন, আইভীকে পরাজিত করতে অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে। তারা ঘরেরও হতে পারে বাইরেরও হতে পারে। সবাই একসাথে মিলে গেছে, কীভাবে আমাকে পরাজিত করা যায় কীভাবে ভেটে বিশৃঙ্খলা সৃষ্টি করে ঝামেলা করা যায়। সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।