খালেদার পুত্রবধূ ও নাতনি করোনায় আক্রান্ত, বিএনপির অস্বীকার

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি ও মেয়ে জাহিয়া রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সূত্র মারফত জানা গেছে, শর্মিলা রহমান ও জাহিয়া রহমান বর্তমানে খালেদা জিয়ার গুলশানের বাসা ফিরোজায় অবস্থান করছেন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) তাদের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

তবে এ খবর বিএনপির পক্ষ থেকে কেউ নিশ্চিত করেননি।

খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, এতথ্য সঠিক নয়। আমি যতদূর জানি শর্মিলা রহমান ও তার মেয়ে সুস্থ আছেন। তারা গুলশানের বাসায় আছেন। শর্মিলা রহমান শুক্রবার (১৪ জানুয়ারি) তার শাশুড়ি খালেদা জিয়াকে দেখতে এভার কেয়ার হাসপাতালে গিয়েছেন।

গত ২৪ অক্টোবর লন্ডন থেকে দেশে আসেন শর্মিলা রহমান। ১৩ নভেম্বর খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করার পর প্রায় প্রতিদিনই হাসপাতালে যেতেন তিনি। শাশুড়ির দেখাশুনা করার জন্যই মূলত তিনি ঢাকায় অবস্থান করছেন।

এ বিষয়ে জানতে চাইলে খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেজর ডা. এজেড এম জাহিদ হোসেন বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারছি না।

এদিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে গত ১১ জানুয়ারি থেকে উত্তরার বাসায় অবস্থান করছেন। শারীরিকভাবে তারা সুস্থ আছেন বলে জানা গেছে।