‘সংকট দেবর-ভাবির, জাতীয় পার্টির না’

জাতীয় পার্টির মহাসচিব অ্যাডভোটেট মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, যে সংকটটি হয়েছে তা জাতীয় পার্টির না, সংকটটি তাদের। তারা সম্পর্কে আপন দেবর ভাবি। বিয়য়টি পারিবারিক ভাবে বসলে সমস্যা মিটে যাবে। দলীয়ভাবে কোন সংকট নাই।


সোমবার (২৮ নভেম্বর) বিকেলে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে অংশগ্রহণের পূর্বে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।


তিনি বলেন, পক্ষ নেই কোন। পক্ষ একটিই সেটি জাতীয় পার্টি, যার চেয়ারম্যান জি এম কাদের। আর বিরোধী দলীয় নেত্রী তিনি (রওশন এরশাদ)। তিনি আমাদের প্রধান পৃষ্ঠপোষক। আমাদের মধ্যে কোন দন্দ্ব নাই, তাকে আমরা পার্লামেন্টে পাঠিয়েছি। বিরোধী দলীয় নেত্রী বানিয়েছি।


সম্মেলনে সাতক্ষীরা জেলা সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশুর সঞ্চালনায় ও জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী সৈয়দ দিদার, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপাসহ দলটির কেন্দ্রীয় স্থানীয় নেতৃবৃন্দ।


সম্মেলন শেষে শেখ আজহার হোসেনকে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি ও আশরাফুজ্জামান আশুকে পুণরায় সাধারণ সম্পাদক ঘোষণা করেন মহাসচিব চুন্নু।