আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়: আমু

Amir Hossain Amu
ad

স্থানীয় প্রতিনিধি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়। তাই এখনই জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় এনে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখবে কিনা।

রবিবার (১১ মার্চ) বিকাল ৪টায় বরগুনার তালতলীতে শীপ বিল্ডিং ও শীপ রিসাইক্লিং বিষয়ক সমাবেশে এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, সময় এসেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার। শেখ হাসিনা ক্ষমতায় এলেই বঙ্গবন্ধুর স্বপ্ন তার সামনে ভেসে আসে। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।

আমু বলেন, বর্তমান সরকারের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করা। শেখ হাসিনার নেতৃত্বে আমরা এ কাজটি করতে পারবো বলে নিশ্চিত। তবে এ জন্য শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় রাখতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বরগুনার তালতলী উপজেলায় জাহাজ নির্মাণ শিল্প গতে তোলা হবে বলে জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য আপ্রাণ চেষ্টা করছেন। ইতোমধ্যেই এ অঞ্চলের উন্নয়নের জন্য বেশ কয়েকটি প্রকল্প হাতে নেয়া হয়েছে।

পরে তিনি ও নৌমন্ত্রী শাজাহান খাঁন তেতুঁলবাড়ীয়া শীপ বিল্ডিং ও শীপ রিসাইক্লিং নির্মাণের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন।

ad