হাসিনা সরকার যে উন্নয়ন করেছে তা আর কেউ পারেনি: ভূমিমন্ত্রী

Land Minister Motbinimoy
ad

স্থানীয় প্রতিনিধি: শেখ হাসিনা সরকার দেশে যে উন্নয়ন করেছে তা আর কেউ করতে পারেনি বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।

প্রধানমন্ত্রীর পাবনা সফর উপলক্ষে বুধবার (১১ জুলাই) পাবনা প্রেসক্লাবে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাবনার যে উন্নয়ন করেছেন কোনো সরকার এর আগে এত উন্নয়ন করেনি। পাবনায় যোগাযোগ ব্যবস্থা, প্রযুক্তি শিক্ষা, স্বাস্থ্যখাতসহ সকল ক্ষেত্রের উন্নয়ন ঘটেছে। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, ঈশ্বরদী পাবনা নতুন রেল সংযোগ, পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঈশ্বরদী ইপিজেড, মেডিকেল কলেজ হাসপাতাল প্রভৃতি জননেত্রী শেখ হাসিনা পাবনাবাসীকে উপহার দিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১৪ জুলাই পাবনার রুপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দ্বিতীয় চুল্লির কংক্রিট ঢালাই উদ্বোধন করবেন। পরে পাবনা পুলিশ লাইন মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। সেখানে ৫১টি বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন।

এ সকল অনুষ্ঠান সফল করতে সাংবাদিকদের সহযোগিতা চান ভূমিমন্ত্রী। সভার শেষে পাবনা প্রেসক্লাবের জমি ক্লাবের অনুকূলে স্থায়ী বন্দোবস্ত দিতে প্রধানমন্ত্রী বরাবর একটি আবেদন ভূমিমন্ত্রীর হাতে তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। তিনি এ বিষয়ে প্রধানমন্ত্রীর সাথে কথা বলে জমি প্রেসক্লাবের অনুকূলে বন্দোবস্ত দেয়ার আশ্বাস দেন।

ad