অবিশ্বাস্য ব্যাটারি ব্যাকআপ নিয়ে হাজির স্যামসাং

এই সপ্তাহে ভারতে আত্মপ্রকাশ করতে চলা Samsung Galaxy M30s নিয়ে প্রচুর জল্পনা রয়েছে। সাম্প্রতিক সময়ে স্যামসাংয়ের সবচেয়ে জনপ্রিয় সিরিজটি নিয়ে দর্শকদের আগ্রহ একটু বেশিই।

সেপ্টেম্বর মাসে লঞ্চ হবে Samsung Galaxy M30s। এই ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা। ফোনের ভিতরে থাকবে একটি Exynos প্রসেসর।

IANS এ প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে Samsung Galaxy M30s ফোনের পিছনে থাকবে একটি ট্রিপল ক্যামেরা সেট আপ। সেখানে থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। Mi A3,  Realme 5 Pro আর Redmi K20 ফোনের সাথে প্রতিযোগীতায় নতুন এই স্মার্টফোন আনছে Samsung।

“Galaxy M30s ফোনে থাকবে এই সেগমেন্টে অন্য যে কোন ফোনের থেকে বড় ব্যাটারি। জানাগেছে, ব্যাটারির আকার হবে 6000mAh। যা দেখে বেশ অবাক বিশ্ব।

শুধু তাই নয় বিশাল ব্যাটারিটিকে কঠোর পরীক্ষায় ফেলতে সেলিব্রেটিদের 1-চার্জে #GoMonster নামের একটি ব্যাপক চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে। হ্যাঁ, তাদের টিজার ভিডিও অনুসারে, ৫ জন উৎসাহী সেলিব্রিটি থাকবে যারা সময়, অঞ্চল, অবস্থান, পরিস্থিতি এবং অজানার বিপরীতে হাঁটবে Samsung Galaxy M30s নিয়ে - পুরোটাই একবার চার্জে! তো, ফোনটি কি এই পরীক্ষায় টিকে থাকবে সেটাই প্রশ্ন?

ইতিমধ্যেই Galaxy M সিরিজ লঞ্চ করে স্মার্টফোন বাজারে অনেকটা ঘুরে দাঁড়িয়েছে Samsung। 2019 সালের দ্বিতীয় ত্রৈমাসিকের শেষে এশিয়ার স্মার্টফোন বাজারে এক নম্বরে থাকা Xiaomi -র সাথে দুরত্ব অনেকটা কমিয়ে এনেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

মন্তব্য লিখুন :