স্মার্টফোন ও ট্যাব এক্সপো'তে ২৫ শতাংশ ছাড়ে থিফগার্ড

ক্রেতাদের জন্য আবারও বিশেষ চমক এনেছে মোবাইল সুরক্ষাকারী অ্যাপ 'থিফগার্ড'। বঙ্গবন্ধু আন্তর্জাতিক কেন্দ্রে ৬-৮ জানুয়ারিতে অনুষ্ঠিতব্য  স্মার্টফোন ও ট্যাব এক্সপো থেকে থিফগার্ড অ্যাপটি ইন্সটল করলেই ক্রেতারা পাচ্ছেন পঁচিশ শতাংশ ছাড়। 


উল্লেখ্য, চুরি কিংবা হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরত পাবার জন্য অত্যাধুনিক নানান সুরক্ষা ফিচার সমৃদ্ধ এই অ্যাপটি ইতোমধ্যেই দেশের বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। সম্পূর্ণ বাংলাদেশে তৈরি এই মোবাইল এ্যাপে রয়েছে ফ্যামিলি প্রোটেকশন, পকেট থেফট, ইন্ট্রুডার সেলফি’র মতো আন্তর্জাতিক মানসম্পন্ন সুরক্ষা সেবা। 


থিফগার্ড সম্পর্কে সফটালজি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সাইদুর রহমান জানান, প্রতিদিনই অ্যাপটিতে যুক্ত হচ্ছে যুগান্তকারী নতুন নতুন সেফটি ফিচার। সেই সঙ্গে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আনোয়ার সাদৎ কবির আরও যুক্ত করেন- নতুন বছরের এই উপলক্ষ্যটিকে উৎসবে রুপ দেওয়ার প্রচেষ্টা থেকেই মূলত আমাদের এই বিশেষ ছাড়ের আয়োজন। 


অ্যাপটির ভবিষ্যত কর্মপরিকল্পনার নিয়ে কথা বলতে গিয়ে সফটালজি লিমিটেড এর বিক্রয় বিভাগের প্রধান আজাদুল ইসলাম লিমন বলেন, ডিভাইসের সুরক্ষায় সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে প্রযুক্তিগত দিক থেকে আধুনিকতম সংযোজন ও সেরা কাস্টমার সার্ভিস প্রদান করার ক্ষেত্রে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।


এদিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে থিফগার্ডের কয়েকটি বিজ্ঞাপণচিত্র ভাইরাল হয়েছে। ফলে অ্যাপটির ব্যাপারে নেটিজেনদের ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।