অপারেশনের চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সাকিব নিজেই: পাপন

papon
ad

স্পোর্টস ডেস্ক: বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে চোট পাওয়া সাকিব আল হাসানের এশিয়া কাপের পরে অপারেশন করাটাই ভালো হবে বলে কয়েকদিন আগে জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে এখন তিনি বলছেন, শেষ পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সাকিব নিজেই।

মঙ্গলবার (১৪ আগস্ট) মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিসিবি সভাপতি বলেন, যদি হাতে ব্যথা থাকে, তাহলে তো খেলতেই পারবে না। কিন্তু যদি পরে করার সুযোগ থাকে (অস্ত্রোপচার) তাহলে আমরা অবশ্যই চাইব যে জিম্বাবুয়ে সিরিজ কিংবা ওয়েস্ট ইন্ডিজের সময় করলে ভালো হয় দলের জন্য। পুরোটাই নির্ভর করছে ফিজিও, ডাক্তার ও সাকিবের ওপর।

তিনি বলেন, সাকিব যাওয়ার আগে আমাকে ফোন করেছিল। জিজ্ঞেস করেছিল, কি করবে। আমি ওকে বলেছি, তোমার যদি হাতে ব্যথা থাকে আর যদি মনে করো এভাবে খেললে সমস্যা হবে, তাহলে অপারেশন করে ফেল। ঠিক এই কথাই বলেছি তাকে। এটাও বলেছি, তুমি যদি মনে করো এশিয়া কাপে খেলা সম্ভব তাহলে এশিয়া কাপের পরে করো, দলের জন্য ভালো হবে। সিদ্ধান্ত তোমার ওপর।

উল্লেখ্য গত ৯ আগস্ট বিকালে হোটেল র‌্যাডিসন ব্লুতে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, সাকিবকে ছাড়া খেলা, আমরা চিন্তাই করতে পারছি না। আমার মনে হয়, অন্য সময় এশিয়া কাপের পরে অপারেশন করাটাই ভালো হবে।

আরও পড়ুন: সাকিবের অপারেশন এশিয়া কাপের পরেই করা ভালো: পাপন

ad