আইপিএলের সেরা একাদশে সাকিব

shakib rock SH
ad

স্পোর্টস ডেস্ক: ভারতের ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিক ট্র্যাকার দর্শকদের ভোটে নির্বাচন করেছে আইপিএল ২০১৮ এর বিদেশী খেলোয়াড়দের নিয়ে সেরা একাদশ। আসরের মাঝপথে নির্বাচন করা এই একাদশে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

একাদশের অধিনায়ক করা হয়েছে হায়দরাবাদের কেন উইলিয়ামসনকে। ওপেনিংয়ে ক্রিস গেইলের সঙ্গে আছে কুইন্টন ডি কক। ওয়ান ডাউনে কেন উইলিয়ামসন। চার নম্বরে বিধ্বংসী এবি ডি ভিলিয়ার্স। পাঁচ ও ছয় নম্বরে রয়েছেন শেন ওয়াটসন ও আন্দ্রে রাসেল। ব্যাটিংয়ে সাকিবের পজিশন সাত নম্বরে দেয়া হয়েছে।

বোলিংয়ে পেস ডিপার্টমেন্টে থাকছেন আন্ড্রে টাই ও ট্রেন্ট বোল্ট। স্পিন বিভাগে সাকিব ও রশিদ। সঙ্গে ওয়াটসন-রাসেলতো আছেনই। ডেথ ওভার বোলিংয়ের জন্য রাখা হয়েছে ব্রাভোকে।

২০১৮ আইপিএলের সেরা বিদেশী একাদশ: কুইন্টন ডি কক (দক্ষিণ আফ্রিকা), ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), শেন ওয়াটসন (অস্ট্রেলিয়া), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), সাকিব আল হাসান (বাংলাদেশ), ডোয়াইন ব্রাভো (ওয়েস্ট ইন্ডিজ), রশিদ খান (আফগানিস্তান), এন্ড্রু টাই (অস্ট্রেলিয়া), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড)।

ad