আইসিসির ফ্যান অব দ্য উইকে আবারও বাংলাদেশ

jagoran- ICC, Fan of the Week, Bangladesh, b
ad

স্পোর্টস ডেস্ক: মাত্র ২৬ দিনের মধ্যে তৃতীয়বারের মতো আইসিসির ফ্যান অব দ্য উইকে স্থান করে নিয়েছে বাংলাদেশ।

রবিবার (১৯ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় আইসিসি তাদের ফেরিভাইড ফেসবুকে একটি ছবি পোস্ট করে।

মোহাম্মদ উল্লাহ ফাহাদের তোলা সেই ছবিতে দেখা যাচ্ছে, অল্প জায়গার মধ্যে কয়েকজন কিশোর ক্রিকেট খেলছে। বোলার ব্যাটসম্যানকে উদ্দেশ্য করে বল করছে আর ব্যাটসম্যানকে রান নেয়া থেকে বিরত রাখার জন্য সিলি মিড অফে পাঁচজন ফিল্ডার দাঁড়িয়ে রয়েছে।

এমন ফটোর ক্যাপশনে রসিকতা করতে মোটেও ভুল করেনি আইসিসি। তারা লিখেছে, একটি বিপরীত স্লিপ কর্ডন?! এটি ব্যাটসম্যানকে একেবারেই বন্দী করে ফেলেছে!

উল্লেখ্য, গত ২৬ জুলাই দুই বছরের শিশু আলীর বিস্ময়কর ব্যাটিং প্রতিভার ভিডিও প্রকাশ করেছিল এবং তাকেই ফ্যান অফ দ্যা উইক ঘোষণা করেছিল।

ভিডিওতে দেখা যায়, শিশু আলী প্রতিটি বল নিখুঁত দক্ষতায় শুদ্ধ ব্যাটিং ব্যাকরণ প্রয়োগ করে অন ড্রাইভ করছে। দেখে মনে হওয়ার কোনো উপায় নেই যে তার বয়স মাত্র দুই বছর। এই ভিডিও যে মোটেও এডিট করা নয়, তা বিশ্বাস করাতে আইসিসি ক্যাপশনে লিখেছে আপনি সত্যিটাই দেখছেন!

এরপর গত ১২ আগস্ট মিরপুরে মেট্রোরেল প্রজেক্টের জায়গায় খেলা একদল কিশোরের রাতের বেলায় লাইটের আলোয় ক্রিকেট খেলার ফটো পোস্ট করে আইসিসি।

ক্যাপশনে তারা লিখেছিল, বিশ্বের নানা প্রান্তে ক্রিকেটের আয়োজন কত রকমের হতে পারে, তা দেখে আমরা মুগ্ধ। তেমন একটি ঢাকার কাজিপাড়ায় রেলওয়ে কনস্ট্রাকশন সাইট (মেট্রোরেল) হয়ে গেছে একটি ক্রিকেট পিচ! যারা খেলছে, তারাই আমাদের ফ্যান অব দ্য উইক। ছবিটি পাঠানোর জন্য হাবিব প্রান্তকে অসংখ্য ধন্যবাদ।

ad