আর্জেন্টিনার চূড়ান্ত স্কোয়াডে নেই ইকার্দি, আছেন দিবালা

ad

স্পোর্টস ডেস্ক: রাশিয়া বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। এই দলে জায়গা হয়নি ইন্টার মিলানের হয়ে  সিরি ‘এ’র এবারের মৌসুমে ২৯ গোল করে সর্বাধিক গোলদাতা মাউরো ইকার্দির তবে ঠিকই জায়গা করে নিয়েছেন বাজে পারফরম্যান্সের মধ্যদিয়ে যাওয়া পাওলো দিবালা।

ইকার্দিকে স্কোয়াডে না রাখা নিয়ে ইতোমধ্যে আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলির মুণ্ডুপাত শুরু করে দিয়েছে আর্জেন্টাইন সমর্থকরা। তাদের একটাই কথা, গোলমেশিনকে না রেখে বড় ভুল করলেন আর্জেন্টিনার কোচ।

এদিকে, ইনজুরির কারণে স্কোয়াডে থাকা নিয়ে অনিশ্চয়তা থাকলেও জাতীয় দলের ফিজিওর কাছ থেকে সবুজ সংকেত পাওয়ার পর লুকাস বিগলিয়ার দলে জায়গা পেয়েছেন। চোটাক্রান্ত সার্জিও অ্যাগুয়েরো অনিশ্চয়তার পর সুস্থ হয়ে ওঠায় শেষ পর্যন্ত দলে জায়গা পেয়েছেন। রয়েছেন তিন ফাইনালে বাজেভাবে গোল মিস করে সমালোচিত হওয়া গঞ্জালো হিগুয়েন।

আর্জেন্টিনা স্কোয়াড:

গোলকিপার: সার্জিও রোমেরো, উইলি কাবাল্লেরো ও ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মার্কাদো, ক্রিশ্চিয়ান আনসালদি, নিকোলাস ওতামেন্দি, ফেদ্রেরিকো ফাজিও, মার্কস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কস আকুইনা ও এদুয়ার্দো সালভিও।

মিডফিল্ডার: হাভিয়ের মাসচেরানো, লুকাস বিগলিয়া, এভার বানেগা, জিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, এঞ্জেল ডি মারিয়া ও ম্যাক্সি মেজা।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েন ও ক্রিস্টিয়ান পাভন।

ad