ইন্টার মিলানে যাচ্ছেন লুকা মড্রিচ!

Jagoran- Inter Milan, Luca Modrich,
ad

স্পোর্টস ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির জায়ান্ট ক্লাব জুভেন্টাসে যোগ দেয়ার পর লিওনেল মেসিকে আরেক ইতালিয়ান ক্লাম রোমা কিনতে চাইছে- এমন গরম খবরের মাঝেই আরেক গরম খবর হলো দল-বদলের ব্যাপারে ইন্টার মিলানের সঙ্গে যোগাযোগ রাখছেন লুকা মড্রিচ। 

ইতালির বেশ কিছু সংবাদমাধ্যমের খবর, দল-বদলের ব্যাপারে ইন্টার মিলানের সঙ্গে যোগাযোগ আছে মড্রিচ’র। ক্রোয়েশিয়ান তারকারও আগ্রহ আছে দলবদলে।

রাশিয়া বিশ্বকাপের গোল্ডেন বল জয়ী লুকা মড্রিচকে চায় ইন্টার মিলান এমনটাই স্কাই স্পোর্টস ইতালিকে দেয়া এক সাক্ষাতকারে জানিয়েছেন ইন্টার মিলানের কোচ লুসিয়ানো স্পেল্লেত্তি।

যদিও রিয়াল মাদ্রিদ মড্রিচকে ছাড়তে নারাজ। রোনালদোকে ছাড়ার পর তার অভাব পূরণ করতেই যেখানে তারা মরিয়া, সেখানে রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড়কে ছাড়ার কথা তারা ভাবতেই পারছে না। তাই মড্রিচকে ছাড়তে রিয়াল জুড়ে দিয়েছে কঠিন এক শর্ত।

২০২০ সালের জুন মাস পর্যন্ত চুক্তি অনুযায়ী রিয়ালে থাকবেন মড্রিচ। তাকে ধরে রাখতে চায় বলেই চুক্তিতে তার রিলিজ ক্লজ ৭৫০ মিলিয়ন ইউরো নির্ধারণ করে রেখেছে রিয়াল।

সেই আত্মবিশ্বাস থেকেই রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগি জানিয়েছেন, ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডারকে ছাড়ার কোনো পরিকল্পনা তাদের নেই। রিয়ালের নতুন কোচ ক্লাব সভাপতির মতোই তিনি জানান মড্রিচ রিয়াল ছাড়বেন না।

এর আগে রিয়াল সভাপতি পেরেজ বলেছিলেন, মড্রিচ রিয়াল মাদ্রিদ ছাড়ছে না। অন্তত কেউ তার রিলিজ ক্লজ ৭৫০ মিলিয়ন ইউরো না দেয়া পর্যন্ত এটা সম্ভব নয়।

রিয়াল যেখানে ধরেই বসে আছে এত বিশাল অংকের রিলিজ ক্লজে কেউ টেনে নিতে পারবে না, সেখানে ইন্টার কোচ সাফ জানিয়ে দিয়েছেন, এরকম একজন খেলোয়াড় (মড্রিচ) সব ক্লাবের জন্যই গুরুত্বপূর্ণ, কেবল আমাদের জন্যই নয়। ভক্তদের সঙ্গে আমিও তাকে নিয়ে স্বপ্ন দেখে যেতে চাই।

স্বপ্ন দেখার কথা বললেও বাস্তবে মড্রিচকে নেয়া সম্ভব বলে জানিয়ে তিনি চমকে দিয়ে বলেন, আমাদের সামর্থ্য আছে এসব চুক্তি নিয়ে কাজ করার। দলবদল শেষ হতে এখনো বেশ কিছুদিন বাকি। যদি এ সময়টাতে আমার হাতে মেসিকেও তুলে দেয়া হয়, আমি খুশি মনেই কাজ করবো!

ad