ইরানকে ৮-১ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

, Iran flown away, Bangladesh,
ad

স্পোর্টস ডেস্ক: হংকংয়ে শুরু হওয়া চার জাতি জকি ক্লাব অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইরানকে গোলবন্যায় ভাসিয়ে তাদের বিপক্ষে ৮-১ গোলের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ। দলের হয়ে হ্যাটট্রিক করেছেন তহুরা ও শামসুন্নাহার।

এর আগে তারা নিজেদের প্রথম ম্যাচে মালয়েশিয়াকে গোলবন্যায় ভাসিয়ে তাদের বিপক্ষে ১০-১ গোলের বিশাল জয় পেয়েছিল।

শনিবার (৩১ মার্চ) সকালে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধে পাঁচ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। ফিরে এসে তারা আরও তিনটি গোল করে।

বাংলাদেশ ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যায় তহুরা খাতুনের গোলে। ১৩ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে আবারও দলকে এগিয়ে দেন তহুরা। ২৯ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে স্কোরলাইন ৩-০ করেন তিনি। অর্থাৎ দলের প্রথম তিন গোলই করে বসেন এই বাঘিনী।

৩২ মিনিটে দলের পক্ষে অ্যানি মগিনি ও প্রথমার্ধের ইনজুরি সময়ে (৪৫+১) শামসুন্নাহার গোল করলে পাঁচ গোলের বড় লিড নিয়ে বিরতিতে যায় বাঘিনীরা।

ম্যাচের ৬৩ মিনিটে নিজের দ্বিতীয় আর দলের ষষ্ঠ গোল করেন শামসুন্নাহার। চার মিনিট পর তিনি পূরণ করেন হ্যাটট্রিক। ৭৭ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের হয়ে অষ্টম গোল করেন মগিনি। খেলার শেষ মুহূর্তে ইনজুরি টাইমে (৯০+২) একটি গোল শোধ করেন ইরানের হাস্তি।

রবিবার (১ এপ্রিল) নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ হংকং। এই ম্যাচ ড্র করলেই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়ে যাবে বাংলাদেশ।

ad