একাধিক পরকীয়ায় জড়িত ভারতীয় ক্রিকেটার শামি!

shami
ad

স্পোর্টস ডেস্ক: ভারতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ শামির বিরুদ্ধে একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ উঠেছে। অভিযোগটি তুলেছেন তার স্ত্রী হাসিন জাহান।

শামির সাথে দুই মহিলার সঙ্গে চ্যাটের একটি স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করেছেন হাসিন। হাসিন জাহানের দাবি, ওই দুই মহিলার সঙ্গে শামি চ্যাট করছিলেন।

এতেই ক্ষান্ত হননি শামির স্ত্রী। ফেসবুকেই একাধিক ভারতীয় নারীর ছবি এমনকি এক বিদেশী মহিলার ছবিও পোস্ট করে অভিযোগ করেছেন ভারতীয় ফাস্ট বোলার একাধিক বিবাহ বহির্ভুত সম্পর্কে লিপ্ত। এমনকি তিনি অভিযোগ তুলেছেন, শামি তাকে মানসিক ও শারিরিক অত্যাচারও করেছেন দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে । এর আগেও তাকে অত্যাচার করা হতো।

তবে চ্যাটটি শামির ফেসবুক অ্যাকাউন্ট থেকেই করা হচ্ছিল, তার কোনো প্রমাণ মেলেনি। স্ত্রীর অভিযোগ নিয়ে অবশ্য শামির কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বছর চারেক আগে মডেল হাসিন জাহানকে বিয়ে করেন শামি। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।

মঙ্গলবার প্রথমে একটি মেয়ের ছবি পোস্ট করে হাসিন লেখেন, ‘এই মেয়েটা নাগপুরের। এঁকে চেনেন কেউ?’ শামির স্ত্রীর কাছে একজন জানতে চান, ‘মেয়েটি কে?’ হাসিন পালটা লেখেন, ‘খুব তাড়াতাড়িই জানতে পারবেন।’ এরপরই ঘটে  বিস্ফোরণ।

ফের ওই মহিলার ছবি পোস্ট করে শামির স্ত্রী লেখেন, ‘দেখুন এই মেয়েটা কী নির্লজ্জভাবে ছেলেদের সঙ্গে কথা বলছে। আর সেই ছেলেটা আমার ক্রিকেটার স্বামী, সেলিব্রিটি মোহাম্মদ শামি।’ ওই মহিলার সঙ্গে শামি চ্যাটের একটি স্ক্রিনশটও ফেসবুকে পোস্ট করেন হাসিন জাহান।

এরপর  আরও বেশ কয়েকটি পোস্ট করেন শামির স্ত্রী। একটি পোস্টে দেখা যায়, অন্য একটি মহিলার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন বাংলার ক্রিকেটার। হাসিন জাহানের দাবি, ওই মহিলাও শামির বান্ধবী।

ad