রদ্রিগোকে পেতে বিশাল অঙ্ক নিয়ে লড়াইয়ে রিয়াল, বার্সা, পিএসজি

Rodrigo
ad

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলের উঠতি তারকা রদ্রিগো। ১৭ বছর বয়সী এই তারকা এখন খেলছেন সান্তোসে। তাকে বলা হয় ব্রাজিলের ওয়ান্ডার কিড। এই ওয়ান্ডার বয়কে কিনতে মাঠে সেমেছে তিন জায়ান্ট ফুটবল ক্লাব বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও পিএসজি।

রদ্রিগোকে অনেকদিন ধমরেই নজরে রেখেছিল বার্সেলোনা। গত শীতকালীন মৌসুমেই তার জন্য সান্তোসকে ৩৫ মিলিয়নের প্রস্তাব দিয়েছিল কাতালান ক্লাবটি। তবে নেইমারের ট্রান্সফার জনিত ঝামেলার কারণে সান্তোস বার্সার প্রস্তাবে রাজি হয়নি। এরপর কিছুদিন আগে টাকার অঙ্কটা আারও বাড়িয়ে ৪০ মিলিয়নের প্রস্তাব দেয় বার্সা।

তবে সান্তোসের সভাপতি পেরেজ বলেছেন, নেইমারকে বেচা ১৪.৫ মিলিয়ন অর্থ পরিশোধ করলেই রদ্রিগোর ব্যাপারে বার্সার সাথে কথা বলবে তারা। অন্যথায় তারা এ বিষয়ে বার্সার সাথে কোনো আলোচনাতেই যাবে না।

এই আলোচনার মাঝেই রিয়ালের নজর পড়ে তার উপর। গত মাসে অনুষ্ঠিত একটি ম্যাচে রদ্রিগো হ্যাটট্রিক করার পর তো সরাসরি প্রস্তাবই দিয়ে বসে রিয়াল সভাপতি পেরেজ। তবে প্রস্তাবটা কত মিলিয়নের সেটা প্রকাশ হয়নি।

তার দিকে নজর আছে পিএসজিরও। ফ্রান্সের এই ক্লাবটিও রদ্রিগোকে কিনতে মরিয়া চেষ্টা চালাচ্ছে। তবে তারা এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি।

সান্তোসের সভাপতি পেরেজ বলেছেন, রিয়াল, বার্সা ও পিএসজি ছাড়াও এই তারকাকে পেতে আগ্রহী আরও কয়েকটি ক্লাব। আমাদের কাছে অনেক ধরনের প্রস্তাব এসেছে। তবে ৪০ মিলিয়নের নিচে আমরা তাকে ছাড়ছি না।

ad