কাভানিসহ দলের কাছে ক্ষমা চেয়েছেন নেইমার

Kavani, team, forgiveness, Neymar,
ad

স্পোর্টস ডেস্ক: ফরাসি লীগে লিওঁর বিপক্ষে ম্যাচে স্পট-কিক নিয়ে এডিনসন কাভানির সঙ্গে দ্বন্দ্ব নিরসনের লক্ষ্যে নেইমার কাভানিসহ দলের সবার কাছে ক্ষমা চেয়েছেন। মধ্যস্থতাকারী ভূমিকায় ছিলেন নেইমারের স্বদেশী, ক্লাব অধিনায়ক থিয়াগো সিলভা।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সংবাদমাধ্যম ‘এল ইকুইপে’র খবর যা জানাচ্ছে, তাতে সমাধান টানতে এগিয়ে এসেছেন নেইমারই। সতীর্থের সঙ্গে চলমান ঘটনায় ড্রেসিংরুমে চলা অস্বস্তি কাটানোর চেষ্টায় ব্রাজিল মহাতারকা কাভানিসহ পুরো পিএসজি দলের কাছেই আন্তরিকতার সঙ্গে ক্ষমা চেয়েছেন।

নেইমার ক্ষমা চাওয়ার পর রেষারেষি কতটা কাটলো তা মাঠের খেলাতেই বোঝা যাবে। আগামীকালই মঁপেলিয়েরের বিপক্ষে লীগ ম্যাচে মাঠে নামবে পিএসজি।

এদিকে, উরুগুয়ে স্ট্রাইকার কাভানির সাবেক জাতীয় দল সতীর্থ ও ‘গোল্ডেন বল’ জয়ী ডিয়েগো ফোরলান এ ঘটনায় পিএসজির আরেক ব্রাজিলিয়ান দানি আলভেজকে দায়ী করেছেন।

ইব্রাহিমোভিচ ক্লাব ছাড়ার পর থেকে বেশিরভাগ সময় কাভানিই নিয়েছেন পেনাল্টি। কিন্তু লিওঁর বিপক্ষে ম্যাচে আপত্তি জানিয়ে কিক নিতে চেয়েছিলেন নেইমার। অবশ্য সিদ্ধান্তে অনড় ছিলেন কাভানি।

এরপর পিএসজি ফ্রিকিক পেলে দানি আলভেজ বল কাভানিকে না দিয়ে দেন নেইমারকে। শুরু হয়ে যায় ক্লাবের অশনি সংকেত নিয়ে বিভিন্ন মিডিয়ার তোড়জোড়। অবশ্য পিএসজির সভাপতি নাসের আল-খেলাইফি জানান, পেনাল্টি নেবেন কাভানিই।

রেডিওর এক স্পোর্টস চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে ফোরলান বলেন, ‘কাভানি-নেইমারের মধ্যে যা হয়েছে তা সব দলেই হয়। তবে আলভেজের কাণ্ডকারখানা বুঝতে পারিনি। সে কাভানির থেকে বল কেড়ে নিয়ে নেইমারকে দিল। এতে মনে হল সে যেন নেইমারের পেছনের পকেটেই থাকে!

তবে ফোরলানের বক্তব্যকে অসত্য দাবি করে টুইট করেছেন আলভেজ।

ad