ট্রান্সফার: অ্যাতলেটিকোর টার্গেট অ্যাগুয়েরো, ডিসি ইউনাইটেডে রুনি

Agero rroney
ad

স্পোর্টস ডেস্ক: গ্রীস্মের দলবদলে ম্যানচেষ্টার সিটির তারকা স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরোকে টার্গেট করেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।  অন্যদিকে, এক মৌসুম আগেই এভারটনে যোগ দেওয়া ওয়েইন রুনি আমেরিকার ক্লাব ডিসি ইউনাইটেডে যোগ দিচ্ছেন।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, অ্যাতলেটিকোর তারকা স্ট্রাইকার আতোয়ান গ্রিজম্যানের সাথে ডিল প্রায় চূড়ান্ত করে ফেলেছে। এমনটা হলে তাদের একজন স্ট্রাইকারের প্রয়োজন পড়বে। সে হিসেবে তারা সার্জিও অ্যাগুয়েরোকেই সবচেয়ে ভালো অপশন মনে করছেন। কারণ এই তারকা তো একসময় অ্যাতলেটিকোর হয়েই খেলতেন।

কিছুদিন পরই ৩০ এ পা দেবেন অ্যাগুয়েরো। ২০১১ সালে অ্যাতলেটিকো থেকে সিটিতে যোগ দিয়ে ক্লাব ইতিহাসের সবচেয়ে বেশি ১৯৯ গোল করেছেন এই তারকা। তিনি বরাবরই বলে আসছেন সিটিতে বেশ সুখেই আছেন তিনি। তবে সম্প্রতি তার ইনজুরি ও হঠাৎ করে গ্যাব্রিয়েল জিসুসের উত্থানে ম্যানচেষ্টার তাকে নিয়ে নতুন করে ভাবতে বসেছে।

তবে সিটির সাথে এই তারকার ডিলটা আছে আরও দুই বছরের। অ্যাগুয়েরোরও ইচ্ছা তিনি এখান থেকেই ২০২০ সালের পর সোজা আর্জেন্টিনা চলে যাবেন। সএখন দেখার বিষয় কি হয়।

গত মৌসুমেই দীর্ঘদিনের ক্লাব ম্যানচেষ্টার ইউনাইটেড ছেড়ে জীবনের প্রথম ক্লাব এভারটনে যোগ দিয়েছিলেন রুনি। তবে এভারটনে গিয়ে আহামরি কোনো পারফরমেন্স করতে পারেননি এই তারকা। এরপরই শোনা যাচ্ছিল এভারটন তাকে ছেড়ে দিতে পারে। যদিও এই তারকার সাথে এভারটনের চুক্তি আরও এক বছর আছে।

তবে চুক্তি শেস হওয়ার আগেই খবর বেরিয়েছে ১২ মিলিয়নে আমেরিকার ক্লাব ডিসি ইউনাইটেডে যোগ দিয়েছেন রুনি। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি রুনি বা এভারটনের কেউ।

ওয়াশিংটন পোস্ট এক প্রতিবেদনে জানায়, গুডিসন পার্কে চরম অসুখি ৩৩ বছর বয়সী রুনি। ডিসি ইউনাইটেডে আগামী মৌসুমেই যোগ দেবে সে।

ad