ট্রান্সফার: এরিকসনকে চায় পিএসজি, দিবালাকে বায়ার্ন

football dybala
ad

স্পোর্টস ডেস্ক: টটেনহ্যাম হটস্পারের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসনকে কিনতে আগ্রহ প্রকাশ করেছে পিএসজি। অন্যদিকে, জুভেন্টাস স্ট্রাইকার পাওলো দিবালাকে টার্গেটে রেখেছে বায়ার্ন মিউনিখ।

এবারের চ্যাম্পিয়ন্স লীগে রিয়াল মাদ্রিদের কাছে অসহায় আত্মসমর্পণের পর পিএসজি মালিক চাইছে নতুন করে দল গোছাতে। ইতোমধ্যে তারা কয়েকজনকে টার্গেটও করেছে। সেই তালিকায় আছে টটেনহ্যামের প্লে-মেকার এরিকসনের নামও। ডেনমার্কের এই তারকা এবার টটেনহ্যামের হয়ে করেছেন ১৪ গোল। করিয়েছেন আরও ১০টি।

পিএসজি তাকে ডি মারিয়ার বদলি হিসেবে দলে ভেড়াতে চাচ্ছে। ডেইলি এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, এরিকসনের প্রতিনিধির সাথে প্রাথমিক আলোচনা করে ফেলেছে পিএসজি। আগামী গ্রীস্মের ট্রান্সফারেই তাকে দলে ভেড়ানোর চিন্তা করছে পিএসজি। যদিও এই বিষয়ে এরিকসন বা পিএসজির কেউ এখনও মুখ খোলেননি।

অন্যদিকে, জুভেন্টাসের হয়ে এবার মাঠ কাপানো দিবালাকে ভেড়াতে বেশ প্রস্তুতি নিয়েই নামছে বায়ার্ন মিউনিখ। বায়ার্নের ধারণা, তাদের তারকা স্ট্রাইকার রবার্ট লেভানডস্কিকে তারা এবার আর ধরে রাখতে পারবে না তারা। আগামী জুনেই সে পাড়ি জমাবে রিয়াল মাদ্রিদে। আর লেভানডস্কির বদলি হিসেবেই তারা দিবালাকে দলে ভেড়াতে চাচ্ছে।

যদিও দিবালাকে ছাড়তে নারাজ জুভেন্টাস। তার উপর আবার এই তারকার চুক্তিটা জুভেন্টাসের সাথে আরও দুই বছর আছে। তবে বায়ার্নের বিশ্বাস তারা দিবালাকে বুঝিয়ে ইতালি থেকে ছাড়িয়ে জার্মানিতে নিয়ে আসতে সক্ষম হবেন। এই তারকার জন্য বায়ার্ন মিউনিখ ৮৮ মিলিয়নের অফার দিবে জুভেন্টাসকে।

ad