ট্রান্সফার: বার্সেলোনার টার্গেট হ্যাজার্ড, লিভারপুলের দিবালা

hazard dybala
ad

স্পোর্টস ডেস্ক: চেলসির বেলজিয়ান স্ট্রাইকার এডেন হ্যাজার্ডকে দলে ভেড়াতে মরিয়া হয়ে উঠেছে বার্সেলোনা। অন্যদিকে, রোনালদো যাওয়ায় জুভেন্টাস ছেড়ে দিতে পারে পাওলো দিবালাকে। তাকে কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছে লিভারপুল।

বিশ্বকাপের জন্য এবারে ট্রান্সফার মৌসুমটা একটু দেরিতেই শুরু হয়েছে। তবে রোনালদোর জুভেন্টাসে যাওয়ার পর হঠাৎ করেই গরম হয়ে উঠেছে দলবদলের বাজার। বড় বড় ক্লাবগুলো তাদের পছন্দের তারকাকে দলে ভেড়াতে হুমরি খেয়ে পড়েছে।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনা টার্গেট করেছে বিশ্বকাপে দুর্দান্ত খেলা এডেন হ্যাজার্ডকে। এই তারকাকে টার্গেট করেছে রিয়াল মাদ্রিদও। নেইমারের বদলি হিসেবে হ্যাজার্ডকে দলে চাচ্ছে বার্সেলোনা। তবে এর জন্য বেশ বড় অঙ্কের অর্থ তাদের ছাড়তে হবে।

হ্যাজার্ডের সাথে চেলসির চুক্তি আছে আরx ১ বছর। তবে ইংলিশ সংবাদ মাধ্যমের দাবি, এবারই চেলসি ছেড়ে অন্য কোনো ক্লাবে পাড়ি জমাবেন হ্যাজার্ড। তার সম্ভাব্য দর হতে পারে বার্সেলোনা বা রিয়াল মাদ্রিদ।

দ্যা সানের খবর অনুযায়ী, হ্যাজার্ডের এজেন্টের সাথে দেখা করেছে বার্সার এজেন্ট। খুব শিগগিরই চেলসিকে আনুষ্ঠানিক প্রস্তাব দেবে বার্সা।

এদিকে, গুঞ্জন উঠেছে জুভেন্টাসের তরুণ তারকা পাওলো দিবালাকে আর দলে রাখতে চাইছেন না ক্লাব মালিক। রোনালদো দলে আসায় এই দুই তারকার ভার তাদের পক্ষে বহন করা সম্ভব নয়। তাছাড়া, রোনালদো থাকলে দিবালাকে রাখার প্রয়োজন মনে করছে না জুভেন্টাস।

রোনালদোকে কিনতে রিয়াল মাদ্রিদকে ১০৫ মিলিয়ন ইউরো দিয়েছে জুভেন্টাস। রোনালদোর বেতন, বোনাস, বাসা ভাড়া ইত্যাদি মিলিয়ে পুরো চুক্তিটা গিয়ে ঠেকেছে ৩৪৫ মিলিয়ন ইউরোয়। এই টাকা আসবে কিছুটা জার্সি বিক্রি থেকে। বাকিটা উঠাতে বেচতে হবে কোনো একজনকে। সেটা হতে পারেন দিবালা।

দিবালার জন্য অনেক আগেই আগ্রহ প্রকাশ করেছিল বায়ার্ন মিউনিখ। তবে তারা কোনো প্রস্তাব দেয়নি। এই তারকাকে দলে চায় লিভারপুলও। দিবালার জন্য ৯০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত কোচ ইয়ুর্গেন ক্লপ। লিভারপুল থেকে দিবালার প্রতিনিধিদলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলেও প্রতিবেদনে জানিয়েছে আর্জেন্টাইন টিভি চ্যানেল টিওয়াইসি স্পোর্টস।

ad