ট্রান্সফার: লিভারপুলের টার্গেট দিবালা, পিএসজির বুফন

Buffon-dybala
ad

স্পোর্টস ডেস্ক: রোনালদোর জুভেন্টাসে আসার গুঞ্জনের মধ্যেই নতুন করে গুঞ্জন ছড়িয়েছে পাওলো দিবালার জন্য জুভেন্টাসকে প্রস্তাব দেবে লিভারপুল। অন্যদিকে, জুভেন্টাস ছেড়ে যাওয়া জিয়াইনলুজি বুফন মেডিকেল পরীক্ষা দিতে যাচ্ছেন পিএসজিতে।

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নতুন খবর হচ্ছে পাওলো দিবালাকে বিক্রি করে দিতে চাচ্ছে জুভেন্টাস। কারণ রোনালদো জুভেন্টাসে গেলে এই দুই তারকাকে একসাথে রাখার সামর্থ্য নেই জুভেন্টাসের। তাই দিবালাকে তারা বিক্রি করে দেবে।

টুটুমার্কাদো এক প্রতিবেদনে জানিয়েছে, পাওলো দিবালার জন্য তার এজেন্টের সাথে যোগাযোগ করেছে লিভারপুল। এই তারকার জন্য খুব শিগগিরই জুভেন্টাসকে প্রস্তাব দেবে দলটি।

গত মৌসুমে জুভেন্টাসের হয়ে সবচেয়ে উজ্বল ছিলেন দিবালা। সিরি ‘এ’তে এই তারকা একাই করেছেন ২৭ গোল। তবে বিশ্বকাপে আর্জেন্টিনা দলে জায়গা হয়নি তার। বেশ কয়েকমাস ধরেই গুঞ্জন চলছিল দিবালাকে ছেড়ে দেবে জুভেন্টাস। তাকে নিতে আগ্রহ প্রকাশ করেছিল বায়ার্ন মিউনিখও। এখন এই তালিকায় যোগ হলো লিভারপুলের নাম।

টানা ১৫ বছর খেলে গত মৌসুমেই জুভেন্টাস ছাড়ার ঘোষণা দেন বুফন। এরপর তাকে নিতে শুরুতেই আগ্রহ প্রকাশ করে পিএসজি। ইতালির এই তারকার জন্য তারা ২ বছরের একটি চুক্তিপত্রও পাঠায়। তবে তখন পিএসজিতে যেতে আগ্রহ দেখাননি বুফন। এখন শোনা যাচ্ছে এ সপ্তাহেই মেডিকেল পরীক্ষা দিতে প্যারিস যাচ্ছেন তিনি। মেডিকেলে উতরালেই হয়ে যাবে দুই বছরের চুক্তি।

ইএসপিএন জানিয়েছে, বুফনের এজেন্ট ইতোমধ্যেই প্যারিস চলে গেছেন। সে পিএসজির সাথে চুক্তির বিষয়ে কথা বলেছে। এখন শুধু ঘোষণাটা বাকি আছে।

ad