তাহলে কি বার্সেলোনাতেই আসছেন গ্রিজম্যান!

Grizeman
ad

স্পোর্টস ডেস্ক: অ্যাতলেটিকো মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার আতোয়ান গ্রিজম্যান বার্সেলোনায় যোগ দিচ্ছেন গুজবটা অনেক দিনের। এবার নতুন করে সে গুজবে হাওয়া লেগেছে। সম্প্রতি গ্রিজম্যান ঘোষণা দিয়েছেন, অ্যাতলেটিকোতে এটাই হতে যাচ্ছে তার শেষ মৌসুম।

এ ঘোষণার পরপরই গ্রিজম্যানকে বার্সায় আনতে কাজ শুরু করেছেন বার্সার ফরাসি ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি। গ্রিজম্যানের সাথে এ বিষয়ে কয়েকবার আলোচনাও করেছেন তিনি। যদিও গ্রিজম্যান এ বিষয়ে এখনও কিছুই বলেননি।

উমতিতি একটি সংবাদ মাধ্যমকে বলেন, এটা সত্যি আমি এ বিষয়ে ওর (গ্রিজম্যান) সাথে অনেক আলোচনা করেছি। আমি শুধু জানতে চেয়েছি আমার ক্লাব (বার্সেলোনা) সম্পর্কে ওর মনোভাব কেমন। সে যদি বার্সায় আসে ভালোই হবে। তবে পছন্দটা ওর।

উমতিতি সরাসরি কিছু না বললেও স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে, গ্রিজম্যানকে কিনতে বার্সার সাথে লড়াইয়ে আছে ম্যানচেষ্টার ইউনাইটেড। তবে শেষ পর্যন্ত বার্সাতেই যোগ দেবেন গ্রিজম্যান।

ফক্স স্পোর্টস আর্জেন্টিনা জানিয়েছে, বার্সেলোনার ৭ নম্বর জার্সিটা আগামী মৌসুমে একটি গুরুত্বপূর্ণ ট্রান্সফারের জন্য রাখা হয়েছে। সেটা হতে পারেন গ্রিজম্যান! ফরাসি এ মিডফিল্ডার অ্যাতলেটিকো মাদ্রিদে এ মৌসুম পর্যন্তই আছেন।

২০১৬ সালে ৬০ মিলিয়ন ইউরোতে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দেন গ্রিজম্যান। মাদ্রিদের সাথে তার চুক্তিটা আছে আরও তিন বছর। তবে মাদ্রিদে যোগ দেয়ার পর খুব একটা সুখে নেই এই ফরাসি তারকা। সে যতটা আশা নিয়ে যোগ দিয়েছিল তার কিছুই পূরণ হয়নি।

অ্যাতলেটিকোয় ২৬ বছর বয়সী এ তারকার বর্তমান ‘রিলিজ ক্লজ’ ২০ কোটি ইউরো। তবে মৌসুম শেষে অঙ্কটা ১০ কোটি ইউরোয় নেমে আসবে।

ad