দিবালাকে দিয়ে পগবাকে চায় জুভেন্টাস

pogba and dybala
ad

স্পোর্টস ডেস্ক: জুভেন্টাস তাদের তরুণ আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালাকে দিয়ে মাত্র দুই বছর আহে বেচে দেওয়া পল পগবাকে দলে ভেড়াতে চেষ্টা চালাচ্ছে বলে খবর বেরিয়েছে।

দ্যা মিররের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। মিররের দাবি, ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে আসায় দিবালাকে এখন আর প্রয়োজন পড়ছে না তুরিনের বুড়িদের। তাদের এখন দরকার একজন প্রতিভাবান মিডফিল্ডার। আর ওই প্রতিভা তারা পল পগবার ভেতরেই দেখছে।

তাছাড়া, রোনালদো নিজেও চাচ্ছেন পগবাকে তার পাশে দেখতে। এ জন্য জুভেন্টাসের কাছে আবেদনও করেছেন যাতে পগবাকে দ্রুত জুভেন্টাসে ফেরত আনা হয়। আর রোনালদোর ইচ্ছাটা পূরণ করতে চাইছে জুভরাও। তারা দিবালাকে দিয়ে পগবাকে দলে চাচ্ছে। শুধু দিবালাই নয় ম্যানইউকে তারা আরও অতিরিক্ত ৫০ মিলিয়ন দিতেও প্রস্তুত বলে খবর। ম্যানইউ রাজি হলে জানুয়ারিতেই হয়ে যাবে এ ট্রান্সফার।

উল্লেখ্য, ম্যানইউতে জয়েনের পরই কোচ হোসে মরিনহোর সাথে ঝামেলায় জড়িয়ে পড়েন পগবা। যদিও মরিনহো বলছেন সব ঠিক আছে, তবে পগবার কথায় বোঝা যাচ্ছে ঝামেলাটা অনেক দূর গড়িয়েছে। পগবা এখন আর ম্যানইউতেই থাকতে চাইছেন না।

গ্রীস্মের মৌসুমে পগবাকে দলে ভেড়ানোর চেষ্টা করেছিল বার্সেলোনা। তবে ম্যানইউ তাকে কোনোমতেই ছাড়তে রাজি হয়নি। তার দিকে নজর আছে পিএসজিরও। এখন দেখা যাক জুভেন্টাস বার্সেলোনা ও পিএসজিকে টপকে পগবাকে ঘরে ভেড়াতে পারে কি না।

ad