নতুন করে ফুটবল খেলার শক্তিটাই আর পাচ্ছি না: নেইমার

Neymar
ad

স্পোর্টস ডেস্ক: এবারের বিশ্বকাপের হট ফেবারিট ছিল ব্রাজিল। তবে তাদের হেক্সা মিশন জয়ের যাত্রা থমকে গেছে কোয়ার্টার ফাইনালে। স্বাভাবিকভাবেই ব্রাজিলের এমন হারে দলের সদস্যরা বিমর্ষ। ম্যাচ শেষ হওয়ার পরই দলের অবস্থা নিয়ে কথা বলেছেন কোচ তিতে। নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন, কুতিনহো, পলিনহো ও লুইস। তবে চুপ ছিল হেক্সা জয়ের মিশনের সবচেয়ে গুরুত্বপূর্ণ তারকা নেইমার জুনিয়র। শেষ অবধি মৌনতা ভেঙে এ নিয়ে কথা বলেছেন তিনি।

বিশ্বকাপ থেকে বিদায়ের পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন নেইমার৷ সেই সঙ্গে জানিয়েছেন নিজের মনের কথা৷

এটাই তাঁর ফুটবল জীবনের সবচেয়ে দুঃখের মুহূর্ত জানিয়ে ইনস্টাগ্রামের পোস্টে তিনি লেখেন, “ভীষণ কষ্ট হচ্ছে৷ কারণ আমরা জানতাম এই দল ইতিহাস তৈরি করতে পারত৷ কিন্তু এবার তা হলো না৷ নতুন করে ফুটবল খেলার শক্তিটাই আর পাচ্ছি না৷ তবে আমার বিশ্বাস, ঈশ্বর যে কোনো পরিস্থিতি থেকে আবার ঘুরে দাঁড়ানোর শক্তি দেবেন৷ তাই এই পরাজয়ের মুহূর্তেও উপরওয়ালাকে ধন্যবাদ জানাই।

এবার বিদায় নিলেও আগামীবার আবার নতুন করে ফিরে আসার আভাস দিয়ে এই তারকা লেখেন, ষষ্ঠ বিশ্বকাপ ঘরে তোলার পথে ধাক্কা খেলাম৷ কিন্তু মাথায় ও মনে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার খিদে রয়েই গেল।

এবারের বিশ্বকাপে মেসি ও রোনালদোর পর সবচেয়ে বড় তারকা ছিলেন নেইমার। কিন্তু ইনজুরির কারণে তাকে দেখা যায়নি স্বরূপে। প্রথম দুই ম্যাচে তার পারফরমেন্স ছিল যাচ্ছেতাই। পরের তিনটি ম্যাচে ফিরেছিলেন ছন্দে। তবে এরই মধ্যে ব্রাজিল বাদ পড়ে যাওয়ায় বেশ হতাশই হতে হয়েছে তাকে।

ad