নেইমারকে কিনবে না রিয়াল মাদ্রিদ

Neymar
ad

স্পোর্টস ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে যোগদানের পর গত কয়েকদিন ধরে ক্লাব ফুটবলের সবচেয়ে বড় আলোচিত বিষয় হচ্ছে নেইমার জুনিয়র রিয়াল মাদ্রিদে যোগ দেবেন কিনা। তবে আলোচনাটা আর আজ থেকে হবে না। রিয়াল মাদ্রিদ সাফ জানিয়ে দিয়েছে নেইমারকে কেনার কোনো আগ্রহই নেই তাদের।

রিয়াল ছেড়ে রোনালদো জুভেন্টাসে যোগদানের পরই সবাই ভেবে নিয়েছিল নেইমার হবে এখন তাদের ভবিষ্যত। গত কয়েকমাস ধরেই স্প্যানিশ সংবাদ মাধ্যম দাবি করে আসছে, নেইমারকে কেনার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। এরই মধ্যে নেইমারের সাথে এ বিষয়ে তিনি কয়েকবার যোগাযোগও করেছেন।

কয়েকটি সংবাদ মাধ্যম গতকাল খবর প্রকাশ করে নেইমারের বাবার সাথে কথা বলার জন্য রিয়াল মাদ্রিদ এজেন্ট নিয়োগ দিয়েছে। তার জন্য পিএসজিকে ৩৩০ মিলিয়নের প্রস্তাব দেওয়া হবে আর নেইমারের বেতন হবে বাৎসরিক ৪৯ মিলিয়ন।

এরপরই গতকাল রাতে সংবাদ বিবৃতিতে রিয়াল মাদ্রিদ জানায়, সবাইকে পরিষ্কার করে জানানো হচ্ছে যে রিয়াল মাদ্রিদ ফুটবল ক্লাবের নেইমারের জন্য কোনো প্রস্তাব দেয়ার পরিকল্পনা নেই। পিএসজির সাথে আমাদের সম্পর্ক খুবই ভালো। তাই আমরা যদি তাদের কোন খেলোয়াড় কেনার কথা চিন্তা করি তাহলে সরাসরি ক্লাবের সাথেই যোগাযোগ করব।

ad