নেইমারকে ৩১০ মিলিয়নের প্রস্তাব রিয়ালের!

Neymar
ad

স্পোর্টস ডেস্ক: পিএসজির স্ট্রাইকার নেইমার জুনিয়রকে নিয়ে কম জল ঘোলা হচ্ছে না। কয়েকদিন পরপরই খবরের শিরোনাম হচ্ছেন এই তারকা। এবার তিনি খবরের শিরোনাম হয়েছেন স্প্যানিশ মিডিয়ার একটি ভুয়া সংবাদের জন্য।

স্প্যানিশ একটি টিভি চ্যানেল দাবি করেছিল, নেইমারের জন্য পিএসজিকে ৩১০ মিলিয়নের প্রস্তাব দিয়েছে রিয়াল মাদ্রিদ। টিভি চ্যানেলটির খবর, নেইমারকে যে কোনো মতেই রিযাল মাদ্রিদে ভেড়াতে মরিয়া রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। নেইমারের জন্য তিনি যে কোনো মূল্য দিতে প্রস্তুত। নেইমারই হবে রিয়ালের নেতা।

তবে এ রিপোর্টকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। অফিশিয়াল ওয়েবসাইটে তারা লিখেছেন, এ ধরনের কোনো পরিকল্পনা আপাতত রিয়ালের নেই।

তবে রিয়াল মাদ্রিদ বিষয়টি উড়িয়ে দিলেও গুঞ্জন কিন্তু থামছে না। অনেকেই ধারণা করছেন বিশ্বকাপের পরই রিয়াল মাদ্রিদে যোগে দেবেন নেইমার। নেইমারের রিয়ালে যোগদান নিয়ে অনেক সময়ই অনেক খবর বেরিয়েছে। কয়েকবার তো বলা হয়েছে নেইমার রিয়ালে যোগদান করে ফেলেছেন। তার সাথে পেরেজের চুক্তি হয়ে গেছে।

তবে বিশ্বকাপের আগে নেইমার জানিয়ে দেন তিনি পিএসজিতেই থাকছেন। তাছাড়া, রোনালদোর সাথে খেলতেও নারাজ তিনি। তবে রোনালদোর রিয়াল ছাড়ার গুঞ্জনে হাওয়া লাগে নেইমারের ট্রান্সফারের পালে। একটি স্প্যানিশ মিডিয়া তো খবর প্রকাশ করেছে রোনালদোকে পিএসজিতে দিয়ে নেইমারকে রিয়ালে যোগদান করানো হবে।

বিশ্বকাপ নিয়ে ব্যস্ত থাকা নেইমার এ বিষয়ে এখনো কোনো কথা বলেননি। এ ব্যাপারে এখনো পাল্টা কোনো দাবিও করেনি সংবাদ প্রকাশ করা ওই টিভিটি।

ad