ফতুল্লা স্টেডিয়ামে দুর্গন্ধ, প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

Australia
ad

স্পোর্টস ডেস্ক: ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শন করেছে অস্ট্রেলিয়ার পাঁচ সদস্যের একটি টিম। দুর্গন্ধের জন্য সেখানে অবস্থান করাই তাদের জন্য কষ্টকর হয়ে উঠেছিল। পরিদর্শনের পর শেষ পর্যন্ত আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের আগে প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্ত জানিয়ে দেয় অস্ট্রেলিয়া।

সোমবার (২১ আগস্ট) সকালে পাঁচ সদস্যের ওই টিম ফতুল্লা স্টেডিয়ামে পরিদর্শনে যান। এ সময় আধঘন্টার মতো মাঠে অবস্থান করেন তারা।

স্টেডিয়ামের ম্যানেজার মো. বাবুল ভূইয়া জানান, অধিনায়ক স্টিভেন স্মিথের নেতৃত্বে আসা টিমের সদস্যরা সারা মাঠ ঘুরে দেখেন ও বিভিন্ন স্থানের ছবি তোলেন। ওই সময়ে মাঠে কোনো পানি ছিল না। আগের দিন অনেক চেষ্টা করে মাঠ শুকানো হয় তবে আউটার স্টেডিয়ামে পানি ছিল।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম বিনতে জেবীন শেখ সাংবাদিকদের জানান, স্টেডিয়ামের মাঠ এখন পুরোপুরি শুকনো। তবে পরিদর্শনকারী অস্ট্রেলিয়া টিমের কোন সদস্য এখানে কিছু বলেননি। এ সময় স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিসিবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যে টেস্ট সিরিজ হওয়ার আগে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচ হওয়ার কথা ছিল। অতি বর্ষণে পানি জমে যাওয়ায় গত কয়েকদিন ধরেই এ নিয়ে সংশয় দেখা দিয়েছিল।

ad