ফিক্সিংয়ের মাধ্যমে ফাইনালে পাকিস্তান: আমির সোহেল (ভিডিও)

ad

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানকে ফিক্সিংয়ের মাধ্যমে ফাইনালে ওঠানো হয়েছে বলে অভিযোগ করেছেন দেশটির সাবেক অধিনায়ক আমির সোহেল।

পাকিস্তানের স্থানীয় এক টেলিভিশনকে দেয়া সাক্ষাতকারে তিনি অধিনায়ক সরফরাজকে উদ্দেশ্য করে বলেন, আমি সরফরাজকে বলতে চাই, ভাই, তুমি অলৌকিক কিছু করে ফেলোনি। তোমাকে কেউ ম্যাচ জিতিয়েছে। তুমি, এত বড় বড় কথা বলো না, খেলার ভেতরে কি হয় আমরা কিন্তু সব জানি। এখনই বিস্তারিত কিছু বলতে চাই না। পর্দার পেছনে যারা ছিলেন, তাদের নাম আমি বলছি না। মাঠের খেলায় না, বাইরের হস্তক্ষেপে এখানে এসেছ। ছেলেদের এখন মাথা ঠিক রাখা উচিত!

আমির সোহেল বলেন, আমাকে যদি বলা হয় পাকিস্তান কিভাবে ম্যাচ জিতেছে তাহলে বলব ভক্তদের দোয়ায় আর আল্লাহর মেহেরবানিতে আমরা জয় পেয়েছি। তবে সরফরাজকে বলব, খুব বেশি খুশি হওয়ার দরকার নেই। কোনো এক কারণে তোমাকে এই পর্যায়ে নিয়ে আসা হয়েছে। এখন তুমি নিজের খেলায় মন দাও। মাথায় উঠে বসো না। তোমার সামর্থ্য সম্পর্কে আমাদের জানা আছে। চুপ করে ক্রিকেট খেলো। ভুল করলে তোমার সমালোচনা করব, ভালো খেললে প্রশংসা করব।

পাকিস্তান ক্রিকেটের সাথে ম্যাচ ফিক্সিংয়ের বিষয়টি আগেই বহুবার এসেছে। তবে ফিক্সিংয়ের মাধ্যমে ম্যাচ জয়ের অভিযোগ দেশটির ক্রিকেটে এবারই প্রথমবারের মত এলো।

উল্লেখ্য, এবারের চ্যাম্পিয়নস ট্রফি প্রথম ম্যাচে ভারতের কাছে ১২৪ রানের বিশাল ব্যবধানে হেরে শুরু করে পাকিস্তান। পরের দুটি ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার বিপক্ষে জিতে সেমিফাইনালে উঠে আসে ওয়ানডে র‍্যাংকিংয়ের আট নম্বরে থাকা দলটি। আগামীকাল ভারতের বিপক্ষে তারা ফাইনালে মুখোমুখি হবে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: 

https://youtu.be/-3rbdOPencc

ad