বাঁচা-মরার লড়াইয়ে ফিরলেন না মুস্তাফিজ

mustafiz in mumbai
ad

স্পোর্টস ডেস্ক: আইপিএলে আজকের একমাত্র ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে একাদশে রাখেনি মুম্বাই ইন্ডিয়ান্স। এ ম্যাচ হারলেই আইপিএল শেষ হয়ে যাবে তাদের।

শুক্রবার (৪ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় তারা ইন্দোরের হলকার স্টেডিয়ামে খেলাটি শুরু হবে।

মুম্বাইয়ের হয়ে প্রথম ছয় ম্যাচে একাদশে ছিলেন মুস্তাফিজুর রহমান। ওই ছয় ম্যাচে মুস্তাফিজের পারফরমেন্স তেমন খারাপ ছিল না। তবে সপ্তম ম্যাচে তাকে বসিয়ে নামানো হয় বেন কাটিংকে। কিন্তু বেন কাটিং ওই ম্যাচে ১ ওভার বল করে দেন ১৪ রান। তবে ব্যাটসম্যানদের কারণে ম্যাচটি জিতে যায় মুম্বাই। এর পরের ম্যাচেও মাঠে নামানো হয়নি মুস্তাফিজকে। তবে সে ম্যাচটি হেরে যায় মুম্বাই।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মুস্তাফিজুর রহমানকে না নেয়া প্রসঙ্গে মুম্বাইয়ের বোলিং কোচ শেন বন্ড বলেন, আমি মনে করি না যে মুস্তাফিজকে না নেয়াটা আমাদের জন্য ভুল ছিল। আমি বলতে চাচ্ছি যে শেষের দিকে বেন কাটিং যদি এসে তিন বলে তিনটি ছয় মারতো, তাহলে হয়তো আমাদের এই আলোচনা করতে হতো না। সুতরাং আমার দল নির্বাচন নিয়ে কোনো সমস্যা নেই একেবারেই।

যদিও ম্যাচ শেষে মুস্তাফিজকে একাদশে না রাখা নিয়ে মুম্বাইয়ের সমালোচনা করে জনপ্রিয় ধারাভাষ্যকার এবং সাবেক ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জেরেকার বলেন, এই ধরণের পিচে, আপনাকে মুস্তাফিজের মতো বোলারকে আনতেই হতো। ম্যাকক্লেনাগেন শেষ ওভারে বেশি রান দিয়েছে বলে আমি এটা বলছি না। আমার মতে সে আসলেই অনেক ভালো বোলিং করে। তবে ম্যাকক্লেনাগেন এবং মুস্তাফিজের মধ্যে মুস্তাফিজই আদর্শ চয়েজ।

ad