বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর ‘রকেট’

Bangladesh-Australia, Test series, 'Roc
ad

স্পোর্টস ডেস্ক: আগামী ২৭ আগস্ট থেকে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর স্বত্ব পেয়েছে ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা ‘রকেট’। সিরিজের নামকরণ করা হয়েছে, ‘রকেট বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ ২০১৭’।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে মিরপুর শের-ই-বাংলায় আনুষ্ঠানিকভাবে স্পন্সর প্রতিষ্ঠানের নাম ঘোষণা করা হয়।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ডাচ বাংলা ব্যাংককে আমরা ধন্যবাদ জানাই। বাংলাদেশের প্রথম টেস্টেও তারা আমাদের সঙ্গে ছিল। আশা করি ভবিষ্যতে তারা আমাদের সঙ্গে সম্পৃক্ত থাকবে।

ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের পক্ষে সানাউল আরেফিন বলেছেন, বৈরী আবহাওয়ার মাঝে সিরিজটি শুরু হবে। আশা করি এর মধ্যেই আমরা সফল একটি সিরিজ দেখতে পারবো।

মূলত, ২০১৬ সালে বিসিবি দুই বছরের জন্য হোম সিরিজের স্বত্ব বিক্রি করে। ২০১৮ সালের জুলাই পর্যন্ত দেশের মাটিতে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক সিরিজের সবগুলো সিরিজের টাইটেল স্পন্সর স্বত্ব কিনে নেয় ডাচ বাংলা ব্যাংক।

দুটি টেস্ট খেলতে আগামীকাল বাংলাদেশ আসছে অস্ট্রেলিয়া দল। ঢাকায় ২৭ থেকে ৩১ আগস্ট পর্যন্ত হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ম্যাচটি ৪ থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে চট্টগ্রামে।

প্রসঙ্গত, ডাচ বাংলা ব্যাংক দীর্ঘদিন ধরেই ক্রিকেটে পৃষ্ঠপোষকতা করে আসছে। ২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টে সিরিজের স্পন্সর ছিল ব্যাংকটি।

ad