বার্সেলোনায় আসছেন ডি মারিয়া!

Di-Maria
ad

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া এ মৌসুম শেষেই প্যারিস সেইন্ট জার্মেই ছাড়ছেন বলে নিশ্চিত করেছেন। ধারণা করা হচ্ছে তার পরবর্তী ঠিকানা হতে যাচ্ছে বার্সেলোনা।

৩০ বছর বয়সী এই তারকা বলেন, পিএসজিতে আমি সুখি ছিলাম। কিন্তু তারা চাইছে নতুন কিছু খেলোয়াড়কে দলে ভেড়াতে। এমনটা হলে তো পুরানোদের বিক্রি করে দিতে হবে। এর মানে আমাকেও বিক্রি করে দেয়া হবে। এটা ক্লাবের সিদ্ধান্ত। তাই আমিও চাচ্ছি এ মৌসুম শেষেই দল ছাড়তে।

ডি মারিয়ার এমন ঘোষণার পরই কয়েকটি স্প্যানিশ পত্রিকা খবর প্রকাশ করেছে, বার্সেলোনার সাথে যোগাযোগ শুরু করেছেন ডি মারিয়া। বার্সায় আসা নিয়ে তার এজেন্টের সাথে বৈঠকও হয়েছে বার্সা কর্তৃপক্ষের।

ডি মারিয়ার বার্সায় যোগদানের গুঞ্জনটা অনেক পুরানো। গত বছর তো ধরেই নেয়া হয়েছিল মারিয়া বার্সাতেই যোগদান করছে। তখন বলা হয়েছিল তাকে বার্সায় চাইছেন জাতীয় দলের সর্তীর্থ লিওনেল মেসি। তবে সেবার গুঞ্জন সত্যি হয়নি। বার্সেলোনা তর পরিবর্তে দলে ভিড়িয়েছিল কুতিনহোকে।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে বার্সায় খেলার ইচ্ছা প্রকাশ করেন রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা। যদিও এই ব্যাপারে বার্সা এখনো কোনো মন্তব্য করেনি।

পিএসজির নিয়মিত দলে এবার জায়গা হচ্ছে না ডি মারিয়ার।এ মৌসুমে মোট ২৭ ম্যাচ খেলা এই তারকা বেশিরভাগ ম্যাচেই নেমেছেন বদলি হিসেবে। তবে নিয়মিত খেলতে না পারলেও এই মিডফিল্ডারের পারফরমেন্স কিন্তু ঈর্ষণীয়। এ মৌসুমে তিনি মোট ১২ গোল করেছেন। করিয়েছেন আরও ৭টি। এখন দেখার বিষয় বার্সা তার পারফরমেন্স কতটুকু বিচার করে।

ad