বিয়ের পিড়িতে বসছেন রোনালদো

Marriage, Ronaldo, Rodriguez,
ad

স্পোর্টস ডেস্ক: ২০১৮ সালেই বান্ধবী জর্জিনাকে বিয়ে করতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। খুব সম্ভবত রাশিয়া বিশ্বকাপের পর আগস্ট মাসেই তারা বাঁধা পড়ছেন চূড়ান্ত বাঁধনে।

‘হ্যালো’ ম্যাগাজিনের বরাতে মাদ্রিদভিত্তিক স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানাচ্ছে, ৫ ক্যারটের হিরের আংটি দিয়েই বধূবরণ করবেন সিআর সেভেন। ওই আংটির দামও বলে দিয়েছে ম্যাগাজিনটি, ২ লাখ ৬৫ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় যার দাম আড়াই কোটির টাকার বেশি।

এদিকে, পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো ও তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের ঘরে আসছে কন্যা সন্তান।

রোনালদোর বান্ধবী জর্জিনা বাড়িতেই ‘সালসা’ ড্যান্স শিখছেন। নিজের প্রথম অনুশীলনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রদ্রিগেজ। সেই পোস্টের ক্যাপশনে রোনালদোর প্রেমিকা লিখেছেন, ড্যান্সিং হৃদয়কে প্রফুল্লিত করে। সালসার প্রথম ট্রেনিংয়ের জন্য আমার শিক্ষক ব্যাসি এবং ডেইসিকে ধন্যবাদ। আমি অনেক আনন্দিত।

জর্জিনার পোস্টে কমেন্ট করতে গিয়ে অনাকাঙ্ক্ষিতভাবে অনাগত সন্তানের জেন্ডার প্রকাশ্যে এনেছেন তার সালসা-শিক্ষক। ব্যাসি লেখেন, তোমাকে শেখাতে পারাটা আনন্দের। প্রথম ক্লাসে তুমি যে পারফর্ম করেছ তাতে আমরা আনন্দিত। তোমার গর্ভে যে শিশুটি রয়েছে সে ভালো নাচনেওয়ালী হবে।

অবশ্য সেই কমেন্ট বেশিক্ষণ দেখা যায়নি। ব্যাসি কমেন্ট ডিলিট করে দিলেও রোনালদো-জর্জিনা জুটির অনাগত সন্তানের জেন্ডার ততক্ষণে জেনে যান অনেকেই।

রোনালদোর বোন কেতিয়া আভেইরোও ভুল করে অনাগত সন্তানের জেন্ডার বলে দেন। ইনস্টাগ্রামে রোনালদোর দুই যমজ সন্তান ইভা ও মাতেও’র সঙ্গে পোস্ট করা ছবির ক্যাপশনে আভেইরো লেখেন, ‘আরেক রাজকন্যা আসছে।’

ad