ব্রিটিশ মিডিয়াকে তুলোধুনো করলেন মদ্রিচ

British media, modrich,
ad

স্পোর্টস ডেস্ক: অতিরিক্ত সময়ের গোলে ইংল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে বিশ্বকাপ ফাইনালে ওঠা ক্রোয়েশিয়ার ফুটবলার লুকা মড্রিচ ব্রিটিশ মিডিয়ার অপমানসূচক খবর প্রচার করায় তাদের তুলোধুনো করেছেন।

এমনিতেই ঐতিহ্যগতভাবে ব্রিটিশ মিডিয়ার বাড়াবাড়ি করার একটা বদঅভ্যাস আছে। ‘ইটস কামিং হোম’ কোরাসের মাধ্যমে তারা আগেই একরকম ঘোষণা দিয়ে বসেছিল এবার ইংল্যান্ডই শিরোপা ঘরে তুলছে। তবে মদ্রিচ চটেছেন সেমিফাইনালের আগে ক্রোয়েশিয়া দলকে নিয়ে অপমানজনক কথা প্রচার করায়।

মদ্রিচ বি-ইন স্পোর্টসকে বলেন, ইংলিশ সাংবাদিক ও পণ্ডিত টেলিভিশনের অনুষ্ঠানে আমাদের ছোট করেছে। আমরা ক্লান্ত দল বলে তারা আখ্যা দিয়েছে। তারা আমাদের অপমান করে নিজেদেরই ভুল প্রমাণ করেছে। গ্রেট!

তিনি বলেন, আমরা দেখিয়ে দিলাম কে আসলে ক্লান্ত। তারা আমাদের চলন্ত অথচ মৃত বলেছেন। তাদের আরো নম্র আর শ্রদ্ধাশীল হওয়া উচিত ছিল।

প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে যাওয়ার উচ্ছ্বাস না লুকিয়ে মদ্রিচ বলেন, আমরা নিজেদের যোগ্যতা, লক্ষ্য ও টিম কম্বিনেশনের মাধ্যমে এই পর্যন্ত এসেছি। পুরো টুর্নামেন্টজুড়ে আমাদের মান, ইচ্ছা, একতা এবং লড়াই করার মানসিকতা মিলে আজ আমরা ফাইনালে। এটা আমাদের কাছে স্বপ্নের মতো। আমাদের শুধু নয়, পুরো ক্রোয়েশিয়াবাসীর স্বপ্ন সত্যি হতে চলেছে।

ad