ভারতের বিপক্ষে বিকালে প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ

preparation match, Bangladesh
ad

স্পোর্টস ডেস্ক: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে বিকালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

মঙ্গলবার (৩০ মে) বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় কেনিংটন ওভালে ম্যাচটি শুরু হবে। প্রস্তুতি ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, থ্রি, স্টার এইচডি ওয়ান, থ্রি এবং হটস্টার।

ভারতের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচের একাদশ সম্পর্কে এখনই কিছু জানা যায়নি। তবে এই ম্যাচে মাঠে নামতে পারেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ফিরতে পারেন রুবেল হোসেন। সাব্বির ফিরতে পারেন ৩ নম্বর ব্যাটিং পজিশনে।

মূল লড়াইয়ের আগে শেষ প্রস্ততি ম্যাচে জয় পেতে চায় মাশরাফি বাহিনী। আগের প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের সঙ্গে জিততে জিততে হেরে যাওয়ার আফসোস এখনও তাড়া করছে লাল-সবুজকে। বিশ্বখ্যাত ভারতীয় ব্যাটিং লাইনের বিপক্ষে মাশরাফি, তাসকিন এবং মোস্তাফিজদের কঠিন পরীক্ষা, মানছেন সবাই।

ভারতের বিপক্ষে ম্যাচের আগে তামিম ইকবাল বলেছেন, অবশ্যই এটি গুরুত্বপূর্ণ ম্যাচ। কারণ ভারতের বিপক্ষে খেলছি আমরা। আমি নিশ্চিত, সবাই চাইবে ইতিবাচক কিছু করতে। আর এই ম্যাচের একদিন পরই আমাদের প্রথম ম্যাচ চ্যাম্পিয়ন্স ট্রফিতে। এই ম্যাচে ভালো করলে মূল টুর্নামেন্টে দারুণ আত্মবিশ্বাস নিয়ে যেতে পারব আমরা।

তামিম বলেন, ম্যাচে যখন নামব, অবশ্যই চেষ্টা করব জিততে। ওরাও সেই চেষ্টা করবে। তবে আমার জন্য বেশি গুরুত্বপূর্ণ হলো, এই ম্যাচ থেকে কে কি নিয়ে যেতে পারে সামনে।

ad