মাদক থেকে রক্ষায় তরুণদের খেলার মাঠে ফেরাতে হবে: মাশরাফি

Masrafi
ad

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, মাদকের ছোবল থেকে তরুণ প্রজন্মকে রক্ষা করতে হলে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে। শরীর মন ভালো রাখার জন্য খেলাধুলার কোনো বিকল্প নাই। তাই লেখাপড়ার পাশাপাশি খেলায় মনোনিবেশ করতে হবে।

শুক্রবার (২৭ এপ্রিল) বিকালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে নড়াইল জেলার তৃণমূল থেকে বাছাইকৃত মেধাবী খেলোয়াড়দের প্রশিক্ষণ ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও টাইগারদের ওয়ানডে অধিনায়ক বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন নড়াইলের অধিকার বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে কাজ শুরু করলেও জেলার মানুষের সার্বিক উন্নয়নের জন্য কাজ করছে। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

জানাগেছে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষ থেকে জেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বাছাইকৃত ২৫ জন ক্রিকেটার, ২৫ জন ফুটবলার এবং ২৪ জন ভলিবল খেলোয়াড়কে প্রশিক্ষণ দেয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী। আরও বক্তব্য রাখেন- পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এস এ মতিন, মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক প্রমুখ।

ad